ময়নামতি ছাত্রকল্যাণ সমিতির সভাপতি রুপম, সম্পাদক শাহেদ

পাবিপ্রবি, প্রতিনিধি | শিক্ষা ও ক্যাম্পাস
প্রকাশিত: শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী ২০২০ | ১২:৫৬:২৫ পিএম
ময়নামতি ছাত্রকল্যাণ সমিতির সভাপতি রুপম, সম্পাদক শাহেদ
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ময়নামতি ছাত্রকল্যাণ সমিতির ২য় কার্যনির্বাহী কমিটি প্রকাশ করা হয়েছে।

এবি রুপমকে সভাপতি ও শাহেদ হাসানকে সাধারন সম্পাদক মনোনীত করা হয়। সমিতির উপদেষ্টা মাহমুদ চৌধুরী আসিফ, বিগত কমিটির সভাপতি, সেক্রেটারি স্বাক্ষরিত এ কমিটি প্রকাশ করা হয়।

বৃহস্পতিবার সারাদিন ময়নামতি ছাত্রকল্যাণ সমিতির নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকালে খেলাধুলা, দুপুরে সমিতির সদস্যদের নিয়ে গেট টুগেদার পার্টি বিকালে আলোচনাসভার পর নতুন কমিটির সিদ্ধান্ত হয়। সে মোতাবেক দিবাগত রাত আনুমানিক ৯টায় নতুন কমিটি প্রকাশ করা হয়।

ছাব্বিশ সদস্য বিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটির সভাপতি এবি রুপম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ৩য় বর্ষের ছাত্র ও সাধারণ সম্পাদক শাহেদ হাসান ইতিহাস ও বাংলাদেশ স্টাডিজ বিভাগের ২য় বর্ষের ছাত্র।

নতুন দায়িত্ব প্রাপ্ত সভাপতি এবি রুপম বলেন, "ময়নামতি ছাত্রকল্যাণ সমিতি আমাদের প্রানের বন্ধন। এই বন্ধনকে সুদৃঢ় করার লক্ষ্যে নতুন যে দায়িত্ব দেয়া হয়েছে দায়িত্বপ্রাপ্তদের প্রতি রইল শুভেচ্ছা ও অভিনন্দন। আমাদের অভিভাবক আসিফ ভাইয়ের অনুপ্রেরণায়, পরামর্শে আর  সহযোগিতায় আমাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় এগিয়ে যাবে ময়নামতি ছাত্রকল্যাণ সমিতি। আমি আশা করি এই এসোসিয়েশন পাবিপ্রবির অন্যতম একটি ছাত্রকল্যাণ সমিতি হয়ে উঠবে।  সেই লক্ষে আমরা কাজ করে যাব ইনশাআল্লাহ।"

সাধারণ সম্পাদক শাহেদ হাসান বলেন, আমি প্রথমেই ধন্যবাদ জানাতে চাই মাহমুদ চৌধুরী আসিফ ভাই কে (উপদেষ্টা ময়নামতি ছাত্রকল্যাণ সমিতি)। জিনি আমার উপর আস্থা রেখে আমাকে এই দায়িত্ব দিয়েছেন। সত্যি এটা আমার জন্য একটি গর্বের বেপার যে আমি আমার এলাকাকে অন্য একটি জাগায় তুলে ধরার সুযোগ পেয়েছি। নতুন কমিটির হাত ধরেই এই জেলা সমিতি পাবিপ্রবির শ্রেষ্ঠ জেলা সমিতি হিসেবে জায়গা করে নিবে এই আশাবাদ ব্যক্ত করি। নিজ এলাকার জন্য কিছু করতে পারাটাই আনন্দের এবং সম্মানেরও বটে। আমি আমার নিজ এলাকাকে আরেক জাগায় তুলে ধরার সুযোগ পেয়েছি। ইনশাল্লাহ নতুন কমিটির হাত ধরেই এই জেলা সমিতি এক নতুন মাত্রা পাবে।"

নবগঠিত কমিটিকে বিশ্ববিদ্যালয়ের সকল সংগঠন শুভেচ্ছা জানিয়েছে।

বাংলাপত্রিকা/এসএস

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন