শেরপুরে বিডি ক্লিন ও রক্ত সৈনিক বাংলাদেশের আনন্দ ভ্রমন

মনিরুজ্জামান মনির, শেরপুর জেলা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী ২০২০ | ০৯:২৫:১৫ পিএম
শেরপুরে বিডি ক্লিন ও রক্ত সৈনিক বাংলাদেশের আনন্দ ভ্রমন
বিডি ক্লিন শেরপুর ও রক্ত সৈনিক বাংলাদেশ এর উদ্যোগে আনন্দ ভ্রমন পরিস্কার পরিচ্ছন্ন অভিযান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সীমান্তবর্তী গাঢ় পাহাড়ের পাদদেশে গজনী অবকাশে বিডি ক্লিন শেরপুর জেলা সমন্বয়ক আল আমিন রাজুর নেতৃত্বে আনন্দ ভ্রমন পরিস্কার পরিচ্ছন্ন অভিযান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলার ঝিনাইগাতী উজেলার নির্বাহী অফিসার রুবেল মাহমুদ।

অন্যান্যদের মধ্যে শেরপুর জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক ও বিডি ক্লিনের উপদেষ্ঠা শামীম হোসাইন, শেরপুর প্রেসক্লাব এর সভাপতি শরিফুর রহমান, মানবাধিকার সংস্থা আমাদের আইন শেরপুর জেলা চেয়ারম্যান ও বিডি ক্লিনের উপদেষ্ঠা নূর-ই-আলম চঞ্চল, সেক্রেটারী নাজমুল আলম, মানবাধিকার সংস্থা আমাদের আইন শেরপুর সদর কমিটির সভাপতি ও বিডি ক্লিনের উপদেষ্ঠা জয়নাল আবেদিন হাজারী, মানবাধিকার সংস্থা আমাদের আইন শেরপুর সদর কমিটির সাধারন সম্পাদক ও সাংবাদিক মনিরুজ্জামান মনির, বিডি ক্লিন শেরপুর জেলা সহ-সমন্বয়ক শামীম, সদস্য আপন, তাপসি, হাসানুল বান্না সিফাত, মেহেরাজ মেরিন, তুষার আহাম্মেদ সহ শেরপুরের বিভিন্ন উপজেলার বিডি ক্লিনের সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে সাংস্কৃতি পর্ব শেষে গজনী অবকাশের কিছু অংশ পরিস্কার পরিচ্ছন্ন করে জনসচেতনামূলক কাজ দর্শনার্থীদের মাঝে ব্যাপক ভাবে তুলে ধরেন এবং র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে অনুষ্ঠান সমাপনি ঘোষনা করেন।

বাংলাপত্রিকা/এসএস

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন