অসৎ উপায় অবলম্বন করায় ৭ পরীক্ষার্থী বহিষ্কার

পারভেজ শাহরিয়ার, আমতলী (বরগুনা) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ৯ ফেব্রুয়ারী ২০২০ | ০৪:৪১:১০ পিএম
অসৎ উপায় অবলম্বন করায় ৭ পরীক্ষার্থী বহিষ্কার
চলমান এসএসসি পরীক্ষায় বরগুনার তালতলী পরীক্ষা কেন্দ্রে অসৎ উপায়ে অবলম্বন করার দায়ে পরীক্ষা থেকে ৭ পরীক্ষার্থীকে বহিস্কার করছে বরিশাল শিক্ষা বোর্ডের একটি টিম।

জানাগেছে, চলমান এসএসসি পরীক্ষার চতুর্থ দিনে রবিবার ইংরেজী দ্বিতীয়পত্র পরীক্ষা চলাকালে উপজেলা সদরে তালতলী সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে বরিশাল শিক্ষা বোর্ডের তিন সদস্য বিশিষ্ট বরিশাল শিক্ষা বোর্ডের একটি ভিজেলেন্স টিমের নির্দেশে অসৎ উপায় অবলম্বনের দায়ে পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠানের ৭জন পরীক্ষার্থীকে বহিস্কার করেন।

বহিস্কৃত পরীক্ষার্থীরা হলেন- তালতলী সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষার্থী মোসাঃ ঝুমুর (২২১০৮৮) ও বেল্লাল হোসেন (২২১১২৩)। তালুকদারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষার্থী সুমন্ত হাওলাদার (৯০০০৭০) ও মোঃ মিরাজ (২২১২৯৫)। নয়াভাইজোড়া বিএনএ মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষার্থী আসিফ (২২০৯৪১), লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষার্থী মোঃ তুষার (২২১২৫০) এবং দক্ষিণ ঝাড়াখালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষার্থী সমাপ্তি (২২১৩৩৫)।

কেন্দ্র সচিব ও তালতলী সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল চন্দ্র সরকার মুঠোফোনে বলেন, তার কেন্দ্রের ৭জন পরীক্ষার্থীকে অসৎ উপায়ে অবলম্বন করার দায়ে বরিশাল শিক্ষা বোর্ডের একটি ভিজেলেন্স টিমের নির্দেশে পরীক্ষা থেকে বহিস্কার করা হয়েছে।

বরিশাল শিক্ষা বোর্ডের চলমান এসএসসি পরীক্ষা পর্যবেক্ষণে ভিজেলেন্স টিমের প্রধান মোঃ কামরুজ্জামান কামাল মুঠোফোনে বলেন, অসৎ উপায়ে অবলম্বন করার অপরাধে তালতলী কেন্দ্রের ৭জন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন