ভারতে বিয়ে করতে গিয়ে ফেঁসে গেছে চীনের পাত্র

বাংলা পত্রিকা ডেস্ক | ভিন্ন খবর
প্রকাশিত: শুক্রবার, ৭ ফেব্রুয়ারী ২০২০ | ০২:৩৯:২৭ পিএম
ভারতে বিয়ে করতে গিয়ে ফেঁসে গেছে চীনের পাত্র
চীনের করোনাভাইরাসের আতঙ্ক এখন সর্বত্র। চীনদের সবকিছুই যেন বন্ধ করে দিয়েছে এই করোনাভাইরাস। এমনকি বিয়ে করাও বন্ধ করে দিয়েছে। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে ভারতে। জানা যায়, ভারতে বিয়ে করতে এসে বিয়ে করার পরিবর্তে ঘরে বন্দী অবস্থায় থাকতে হচ্ছে চীনা পাত্রকে।

ঘটনা প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, ভারতের কেরালায় অদ্ভুত ঘটনা ঘটেছে। দুই সপ্তাহ আগে চীন থেকে এসেছেন এক যুবক। স্বাস্থ্য কর্মকর্তাদের অনুরোধে তাকে নিজের বিয়ে স্থগিত করতে হয়েছে। এই যুবককে ঘরেই থাকতে পরামর্শ দেওয়া হয়েছে। কন্দানগোডে গ্রাম পঞ্চায়েতে গত মঙ্গলবার তার বিয়ে হওয়ার কথা ছিল।

পঞ্চায়েতের একটি সূত্র জানিয়েছে, তারা একদিন আগেই বিয়ের খবর পায়। সূত্র অনুসারে, আমরা ৩ ফেব্রুয়ারি জানতে পারি বিয়ের কথা, স্বাস্থ্য নিরীক্ষক তৎক্ষণাৎ জেলা চিকিৎসক কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করে, তারপরেই নির্দেশককে আমরা একটি চিঠি পাঠাই। কর্মকর্তাদের হস্তক্ষেপে পরিবারটি বিয়ে স্থগিত করে। ওই যুবক চীনের, উহান থেকে ১৫ হাজার কিলোমিটার দূরে ইউবিতে অ্যাকাউন্ট্যান্ট এর চাকরি করেন। তিনি ১৯ জানুয়ারি কোচি বিমানবন্দরে পৌঁছান। চীনের হুবেই প্রদেশের রাজধানী উহানে করোনাভাইরাসে সবথেকে বেশি আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে।

বাংলাপত্রিকা/এসএস

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন