রিজভী শোকাহত!

নিজস্ব প্রতিবেদক | রাজনীতি
প্রকাশিত: বুধবার, ১৫ জানুয়ারী ২০২০ | ০৩:২৪:৪৯ পিএম
রিজভী শোকাহত!
ফেনী জেলাধীন সদর উপজেলার ফরহাদ নগর ইউনিয়ন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহাবুবুল হক বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। মাহাবুবুল হক এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

এক শোকবার্তায় বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, “সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল মরহুম মাহাবুবুল হক ফরহাদ নগর ইউনিয়ন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলকে শক্তিশালী ও সুদৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। তার মৃত্যুতে ফরহাদ নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল একজন নিবেদিতপ্রাণ নেতাকে হারালো। আমি তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম মাহাবুবুল হককে বেহেস্ত নসীব এবং গভীর শোক সন্তুষ্ট পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন