'ঠেলাগাড়ি' প্রতীক নিয়ে গণ-সংযোগে ইঞ্জি: ওয়াদুদ মিয়া

শওকত লিংক, ডেমরা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জানুয়ারী ২০২০ | ০৬:৪০:৩৩ পিএম
'ঠেলাগাড়ি' প্রতীক নিয়ে গণ-সংযোগে ইঞ্জি: ওয়াদুদ মিয়া
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের দিন যতোই ঘনিয়ে আসছে, প্রার্থীদের দৌড় ঝাঁপ ততোই বেড়ে চলেছে। সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্তু চলছে গনসংযোগ, পথসভা ও লিফলেট বিতরন এবং বাহারী শ্লোগানে মাইকিং। কনকনে শীতেকে উপেক্ষা করে চালাচ্ছে দিন রাত প্রচার প্রচারণা।   

জন সর্মথনের আশায় ছুটছেন ভোটারদের বাড়ি-বাড়ি। ঝড় বইছে চায়ের দোকানের কাপে। চায়ের দোকান, হোটেল, রেস্তরায় প্রচার প্রচারনায় ব্যস্ত নেতাকর্মীরা। চলছে হার জিতের হিসাব নিকাশ। প্রিয় প্রার্থীর পক্ষে প্রচারে ব্যস্ত সময় পার করছেন ৬৬নং ওয়ার্ডের প্রার্থীদের নেতাকর্মীরা।

৬৬নং ওয়ার্ড এর অলিগলিতে প্রচার-প্রচারনায় ব্যাস্ত সময় পাড় করছেন "ঠেলাগাড়ি" প্রতীক নিয়ে ইঞ্জিনিয়ার ওয়াদুদ মিয়া।

কাক ডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্তু কর্মী সর্মথকদের সাথে নিয়ে জনাব ওয়াদুদ মিয়া ছুটে বেড়াচ্ছেন এপ্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্তু। তবে এই ওয়ার্ডে অলিতে গলিতে এবং চায়ের দোকানে চলছে নির্বাচনী ভোটের হিসাব-নিকাশের চুল ছেড়া বিশ্লেষন। তিনি প্রতিদিন নির্বাচনী এলাকার এ প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্তু ছুটে বেড়াচ্ছেন। জন সর্মথনের আশায় ঘুরে বেড়াচ্ছেন দ্বারে-দ্বারে। যাকে পাচ্ছেন বুকে তুলে নিচ্ছেন। ইতিমধ্যে ওয়াদুদ মিয়া বিপুল জনসর্মথনও আদায় করেছেন বলে মনে করেন এ ওয়ার্ড এর বাসিন্দারা

আরইউ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন