অভয়নগরে আ’লীগ নেতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন

মোঃ মিজানুর রহমান, অভয়নগর (যশোর) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জানুয়ারী ২০২০ | ০৬:০৫:২৫ পিএম
অভয়নগরে আ’লীগ নেতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন
অভয়নগর উপজেলার ন’পাড়া পৌরসভার ১ নং পৌর ওয়ার্ড আ’লীগ নেতা ও চেঙ্গুটিয়া বাজার উন্নয়ন কমিটির সাবেক সেক্রটারী রহম আলী মোল্যা (৬৫), মঙ্গলবার সকাল ৭ টায় নিজ বাসভবনে শ্বাসকষ্ট জনিত কারনে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়াইন্না রাজিউন)।

তিনি উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মৃত্যু ইয়াছির মোল্যা ছেলে, মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে সহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অভয়নগর উপজেলা আ’লীগের সভাপতি ও নওয়াপাড়া পৌরসভার সাবেক মেয়র আলহাজ এনামুল হক বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান ডাঃ মিনারা পারভীন, নওয়াপাড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর মেয়র রবিন অধিকারী ব্যাচা, নওয়াপাড়া হজ্জ কাফেলার পরিচালক, হাফেজ এইচ.এম মহসিন, পৌর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গফ্ফার বিশ্বাস, সাবেক কাউন্সিলর আঃ হামিদ মোল্যা, প্রেমবাগ ইউনিয়ন আ’লীগের যুগ্ন সম্পাদক শহিদল্লাহ খান, চেঙ্গুটিয়া বাজার উন্নয়ন কমিটির সভাপতি আবু জাফর বিশ্বাস, সাধারণ সম্পাদক জামির আলি মোল্যা, হৃদয় টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের পরিচালক জাকির হোসেন হৃদয়, এম. আর কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক এস.এম মিজানুর রহমান, অধ্যক্ষ হিতেন্দ্রনাথ বোস, অধ্যাপক ইউনুস আলী, শিক্ষক আঃ কুদ্দুস, হাফেজ নাজমুল হুসাইন, হাফেজ আঃ আলিম সহ অনেকে।

মরহুমের নামাজে জানাজা মঙ্গলবার বাদ জোহর বালিয়াডাঙ্গা নিজ বাসভবন সংলগ্ন ময়দানে অনুষ্ঠিত হয় এবং পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। মরহুমার জানাজা নামাজ ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন চেঙ্গুটিয়া বাজার জামে মসজিদের খতিব ও ইমাম হাফেজ মাওঃ শরিফুল ইসলাম।  

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন