স্টাফ এ্যাসোসিয়েশান নির্বাচনে ঐক্যের-১৩ ও সমমনা পরিষদের ৪ প্রার্থী বিজয়ী

মাহমুদুল হাসান, শার্শা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জানুয়ারী ২০২০ | ০৩:২৭:৫৯ পিএম
স্টাফ এ্যাসোসিয়েশান নির্বাচনে ঐক্যের-১৩ ও সমমনা পরিষদের ৪ প্রার্থী বিজয়ী
বন্দর নগরী বেনাপোলের বৃহৎ সংগঠন কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট স্টাফ এ্যাসোসিয়েশানের ত্রি-বার্ষিক নির্বাচনে সমমনা পরিষদ হতে সভাপতি পদে চেয়ার মার্কা নিয়ে ৮৭৫ভোট পেয়ে মুজিবর রহমান নির্বাচিত হয়েছেন।

সাধারন সম্পাদক পদে ঐক্য পরিষদের সাজেদুর রহমান মই মার্কা নিয়ে ৮৯৮ ভোট পেয়ে সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

বেনাপোলের ইতিহাসে উৎসব মুখর পরিবেশে অবাধ, সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন সম্পন্ন করে দৃষ্টান্ত গড়ে তুললো বেনাপোল স্টাফ এ্যাসোসিয়েশান সংগঠন। সঙ্গে সঙ্গে ঘটালো কার্যনিবাহী সংসদে পরিবর্তন। সাধারন ভোটাদের আগ হতেই ইঙ্গিত ছিলো পরিবর্তনের। সে অনুযায়ী ২০২০-২০২২ সালের কার্যনির্বাহী পরিষদে নতুনদেরই জয়জয়াকার। চলমান সময়ে সাধারন সদস্যদের চাহিদা মোতাবেক নির্বাচনী ইশতেহার ঘোসনা করে রিপন-সাজেদুর ঐক্য পরিষদ হতে কার্যকারী পরিষদে জায়গা করে নিয়েছেন ১৩ জন প্রার্থী।

মোঃ শহিদুল আলম (কাস্টমস বিষয়ক সম্পাদক, প্রাপ্ত ভোট-৯৫০), মোঃ হায়দার আলী (ব্যাংক বিষয়ক সম্পাদক, প্রাপ্ত ভোট-১১২৬), মোঃ রিয়াজুল ইসলাম ওয়াসীম (শ্রম ও সদস্যকল্যান সম্পাদক, প্রাপ্তভোট-৯৮৬), মোঃ সুমন হোসেন (অর্থ সম্পাদক, প্রাপ্ত ভোট-১০১১), মোঃ কামাল হোসেন (সহ-সভাপতি, প্রাপ্তভোট-৯২৫), মোঃ আওয়াল হোসেন (বন্দর বিষয়ক সম্পাদক, প্রাপ্তভোট-৯৬৫), মোঃ আরিফ বিল্লাহ (প্রচার ও ক্রীড়া সম্পাদক, প্রাপ্ত ভোট-৯৪১), মোঃ রফিকুল ইসলাম রাকিব (কার্গো শাখা বিষয়ক সম্পাদক, প্রাপ্ত ভোট-৯৭৫), মোঃ হাসান আলী (কার্য নির্বাহী সদস্য, প্রাপ্ত ভোট-৭০৩), মোঃ আব্দুস সাত্তার (কার্য নির্বাহী সদস্য, প্রাপ্ত ভোট-৭০২), মোঃ ইসমাইল শেখ (কার্যনির্বাহী সদস্য, প্রাপ্ত ভোট-৮৭১) পেয়ে নির্বাচিত হয়েছেন।

অপর দিকে দীর্ঘ সময় ধরে কার্যকারী কমিটিতে থাকা মুজিবর-নাসির সমমনা পরিষদের সভাপতি সহ আরো ৩ জন প্রার্থী বিজয়ী হয়েছেন। তারা হলেন- মোঃ নজরুল ইসলাম (সহ সাধারন সম্পাদক, প্রাপ্ত ভোট-৮১২), মোঃ শাকিরুল ইসলাম শাকিল (দপ্তর সম্পাদক, প্রাপ্ত ভোট-১১১১) ও মোঃ আসাদুজ্জামান আসাদ (কার্য নির্বাহী সদস্য, প্রাপ্ত ভোট-৭৫৮)।

তুমুল প্রতিদ্বন্দ্বীতা শেষে ১৩ জানুয়ারি অনুষ্টিতব্য ভোটে বিজয়ী হয়েছেন। স্থানীয় বেনাপোল পোর্ট থানা পুলিশের উপস্থিতিতে সোমবার সকাল সাড়ে ৮টা হতে সুষ্ঠু পরিবেশে স্টাফ এ্যসোসিয়েশানের স্থায়ী ভবনে ভোট গ্রহন শুরু হয়ে বিকাল ৪টায় শেষ হয়।

সদস্যদের ১৭২১ ভোটের মধ্যে ১৫৯৯জন ভোটার তাদের মূল্যবান ভোট প্রদান করেন ও ভোট গ্রহন শেষে রাতে চুড়ান্ত বিজয়ীদের মৌখিক ঘোসনা সহ পূর্ণ গণনা শেষে চূড়ান্ত ভাবে ফলাফলের তালিকায় স্বাক্ষর করা হয়েছে বলে নিশ্চিত করেন নির্বাচনটির দ্বায়িত্বে থাকা সহকারী নির্বাচন কমিশনার মইদুল ইসলাম।

নির্বাচন পরবর্তী সংগঠনটির সদস্যদের মাঝে বিজয়ী শুভেচ্ছা বিনিময় চলছে ও শীঘ্রই নবনির্বাচিতদের হাতে দ্বায়িত্বভার তুলে দেওয়া হবে বলে জানা গেছে।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন