সাভারে ১১৮ কোটি টাকার রুপরেখা প্রণয়ন করা হয়েছে: রাজীব

এস এম মনিরুল ইসলাম, সাভার প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জানুয়ারী ২০২০ | ১১:৪৮:৪৬ এএম
সাভারে ১১৮ কোটি টাকার রুপরেখা প্রণয়ন করা হয়েছে: রাজীব
সাভার উপজেলার অন্তর্গত শিমুলিয়া ইউনিয়নে সার্বিক উন্নয়নের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ জানুয়ারী) বিকেলে শিমুলিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে সাভার উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেন, শিমুলিয়া ইউনিয়নের অবকাঠামোগত উন্নয়নের জন্য একশ ১৮ কোটি টাকার একটি রুপরেখা প্রণয়ন করা হয়েছে। এসময় শিমুলিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণের কাছ থেকে শিমুলিয়ার সমস্যাগুলো তিনি শুনেন এবং সমাধানের জন্য তাৎক্ষনিক পদক্ষেপ গ্রহণ করেন। এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সামাজিক উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গুলো আলোচনা করেন এবং তা বাস্তবায়নে সকলের সহযোগীতা কামনা করেন।

সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভুমি) তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, উপজেলা প্রকৌশলী আবু সালেহ প্রমাণিক, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাবশিরা ইসলাম শিজা, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু, শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম আজহারুল ইসলাম সুরুজ, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাসির আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক,আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি ও আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল্লাহ মুন্সী, সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু রতন সাহা, শিমুলিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম শিমুলসহ শিমুলিয়া ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সদস্যবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন