খালেদা জিয়ার মুক্তির দাবিতে পাবনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সোহেল রানা, পাবনা সদর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ০৭:৫২:০৭ পিএম
খালেদা জিয়ার মুক্তির দাবিতে পাবনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ
কেন্দ্রীয় বিএপির কর্মসূচি অনুযায়ী পাবনা জেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও সবাবেশ করেছে। রোববার পাবনা জেলা বিএনপির আহব্বায়ক কমিটির সদস্য ও সদর থানা বিএনপির আহব্বায়ক এবং জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুন্নবী স্বপনের নেতৃত্বে ও পাবনা পৌর বিএনপির আহব্বায়ক সাইফুল ইসলামের সভাপতিত্বে উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত  হয়।

পাবনা সরকারি কলেজ থেকে মিছিল শুরু হয়ে পাবনা জেলা বিএনপির কার্যালয়ে শেষ হয়। এবং কার্যালয়ের সামনে সবাবেশ করে। বক্তরা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অতি তাড়াতারি মুক্তি দিতে হবে। আর যদি মুক্তি না দেয় তাহলে কঠোর আন্দোলন করে দেশনেত্রীকে মুক্ত করবে।

তারা আরও বলেন, পাবনা থেকে প্রথম আন্দলোন শুরু করবে বেগম খালদা জিয়ার মুক্তির জন্য। আমদের একটাই লক্ষ্য দেশনেত্রীকে কারাগার থেকে মুক্ত করা। আর তার জন্য পাবনা জেলা বিএনপি সর্বদা প্রস্তুত আছে।

জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক তসলিম হাসান সুইট বলেন, আমার নেত্রী আমার মাকে আর কারাগারে বন্দি রাখতে দিব না। আমরা প্রয়োজনে কঠোর আন্দোলন করে দেশনেত্রীকে মুক্তি করে আনবো।

বিক্ষোভ মিছিল ও সবাবেশে উপস্থিত ছিলেন সদর থানা বিএনপির সদস্য-সচিব আবুল হাসান, পাবনা জেলা বিএনপির সাবেক সাধরন সম্পাদক এ্যাডভোকেট শাজাহান আলী, জেলা বিএনপির সদস্য সেলিম, সাজ্জাদ হোসেন স্বপন,তপন কুমার দাস, এ্যাডভেকেট মলয় কুমার রায় ও জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সেলিম সরদার, পাবনা পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিল আশরাফ প্রামানিক, জেলা ছাত্রদলের সাবেক সহ-সধারন সম্পাদক রমন ও পাবনা পৌর ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক রেদোয়ান রিদয়।

আরও উপস্থিত ছিলেন পাবনা জেলার ১০ টি ইউনিয়ন ও পাবনা পৌর বিএনপির ১৫ টি ওয়ার্ডের বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন