লক্ষীপুরে গৃহবধুর মরদেহ উদ্ধার

বিএম সাগর, লক্ষীপুর জেলা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ০৬:৫৯:৫৩ পিএম
লক্ষীপুরে গৃহবধুর মরদেহ উদ্ধার
লক্ষীপুরে আসমা আক্তার নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবী যৌতুক দাবীতে নির্যাতন আর স্বামীর ২য় বিয়ে সইতে না পেরে আত্মহত্যা করেছে আসমা।

রবিবার (৮ ডিসেম্বর) দুপুরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এর আগে স্থানীয় কাফিলাতলী এলাকার বাবার বাড়ীতে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, দুই বছর পূর্বে রায়পুর উপজেলার সাগরদী গ্রামের বাসিন্দা হুমায়ুন কবিরের ছেলে আব্দুল মালেক এর সঙ্গে স্থানীয় কাফিলাতলী এলাকার বাসিন্দা জাকির হোসেনের মেয়ে আসমার বিয়ে হয়। বিয়ের পর শশুর বাড়ীর লোকজনের বিরুদ্ধে যৌতুক দাবীতে নির্যাতন ও ৫লাখ টাকা নেয়ার অভিযোগ আসমার পরিবারের। সর্বশেষ গত শনিবার শশুর বাড়ী থেকে বাবার বাড়ীতে নিয়ে যাওয়া হয় তাকে। একই সঙ্গে বাবার বাড়ীতে আসার পর স্বামী মালেক তার ২য় স্ত্রী দাবী করে  সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রচার করে বলেও অভিযোগ নিহতের পরিবারের। তা সইতে না পেরে আসমা আত্মহত্যা করেছে বলে দাবী করেন তারা।

সদর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা জানান, পরিবারের দাবী যৌতুক দাবীতে নির্যাতন আর স্বামীর ২য় বিয়ে সইতে না পেরে আত্মহত্যা করেছে আসমা। যৌতুক দাবীতে নির্যাতন ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন