বরিশালে বাড়ি থেকে ৩ জনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | ১০:১৯:৫৬ এএম
বরিশালে বাড়ি থেকে ৩ জনের লাশ উদ্ধার
বরিশাল জেলার বানারীপাড়া উপজেলায় এক ইউপি সদস্যের বাড়ি থেকে ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- মরিয়ম (৭০), ইউসুফ (২০) ও মো. আলম (৬০)।

শনিবার সকালে উপজেলার সলিয়াবাকপুর গ্রামের আলম বাড়ির মৃত নজীর আলীর ঘর থেকে মরিয়ম ও আলম এবং বাড়ির পুকুরের ঘাটলার উপর থেকে হাত-পা বাঁধা অবস্থায় ইউসুফের মরদেহ উদ্ধার করা হয়।

সলিয়াবাকপুর ওয়ার্ডের সাবেক মেম্বার জানান, নিহত মরিয়ম ওই বাড়ির মৃত নজীর আলীর স্ত্রী। নিহত ইউসুফ সলিয়াবাকপুর ইউনিয়নের দাড়ালিয়া গ্রামের ফারুক হাওলাদারের ছেলে ও মরিয়মের বোনের ছেলে। এছাড়া মরিয়মের মেজ মেয়ের জামাই হলেন নিহত আলম। তিনি স্বরূপকাঠি উপজেলার বাসিন্দা।

তিনি আরও জানান, শনিবার ফজরের আজানের পর নামাজ পড়তে মরিয়মকে উঠাতে ঘরের ভেতরে যায় তার নাতি। সেখানে দাদিকে না পেয়ে পাশের বারান্দায় তাকে মৃত দেখতে পেয়ে চিৎকার দেয়। পরে বাড়ির লোকজন মরিয়মকে বারান্দায় ও আলমকে সামনের খাটে মৃত দেখতে পায়। এর কিছুক্ষণ পরে পুকুরের ঘাটলার উপরে হাত-পা বাঁধা অবস্থায় ইউসুফের মরদেহ দেখা যায়। এরপর বাড়ির লোজজন থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

বানারীপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বাংলাপত্রিকা/ওএন

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন