শর্ট বলায় ক্ষেপে গেলেন নেহা কাক্কার

বাংলা পত্রিকা ডেস্ক | বিনোদন
প্রকাশিত: শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯ | ০৪:৫২:০৯ পিএম
শর্ট বলায় ক্ষেপে গেলেন নেহা কাক্কার
ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কারের শর্ট হাইট নিয়ে মজা করেছেন দুই কমেডিয়ান গৌরভ গেরা ও কিকু সারদা। শুধু নেহার শর্ট হাইট নয়, তাকে ‘নেহা সাক্কার’ (চিনি) বলেও সম্বোধন করেছেন তারা। যার ফলে বেজায় চটে গিয়েছেন ৩১ বছর বয়সী এই গায়িকা।

চটে গিয়ে নেহা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “যারা মানুষকে অপমান করেন তাদের লজ্জা থাকা উচিত। আমার আশেপাশে থাকা মানুষগুলো খুব ভালো করেই জানেন আমি কমেডি কতোটা পছন্দ করি। কিন্তু তারা দু’জন (গৗরভ-কিুক) যা করেছেন তা সত্যি খুব জঘন্য। আমার নাম নিয়ে মজা করা বন্ধ করুন। এমনকি যারা আমাকে অপছন্দ করেন তারা আমার গান শোনাও বন্ধ করে দিন।”

যোগ করে নেহা লিখেছেন, “আমার গানে আপনারা এতো আনন্দ করেন, পার্টিতে আমার গান বাজিয়ে উল্লাস করেন, প্রেমিক-প্রেমিকারা আমার গান শুনিয়ে ভালোবাসার প্রস্তাব দিয়ে থাকেন। এরপরও আমাকে নিয়ে এতো বাজেভাবে কিভাবে লিখতে পারেন? লজ্জা লাগে না? আমাদের প্রত্যেকের উচিত সেসব মানুষকে ধন্যবাদ জানানো যাদের কারণে আমরা একটু হলেও খুশি থাকি। কেননা আজ কাল খুশি খুব সহজেই পাওয়া যায় না।”

বোনকে নিয়ে মজা করায় ক্ষেপে গিয়েছেন নেহার ভাই টনি কাক্কারও। তিনি একটি ভিডিও শেয়ার করে সেখানে বলেছেন, ‘ছোট শহরের একটি মেয়ে কতোটা পরিশ্রম করে আজকের এই অবস্থানে পৌঁছেছে তার জন্য আপনাদের উচিত তাকে সম্মান জানানো। খাটো হওয়ার কারণে আমার বোন ইতিমধ্যেই অনেক কিছু সহ্য করেছে। আপনারা কি কখনও বুঝতে পারেন একটি মানুষের কমতি নিয়ে মজা করলে কতো খারাপ লাগে? আপনারা কি কখনও ঈশ্বরের তৈরি নিয়ে মজা করা বন্ধ করতে পারবেন না?”
টনি কাক্কার ও নেহা কাক্কার

বর্তমানে ‘ইন্ডিয়ান আইডল ১১’র বিচারকের দায়িত্ব পালন করছেন নেহা কাক্কার। যেখানে তার সঙ্গে বিচারক হিসেবে আরও রয়েছেন বিশাল দাদলানি ও হিমেশ রেশমিয়া।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন