নাচ থামানো অপরাধে গুলি!

বাংলা পত্রিকা ডেস্ক | ভিন্ন খবর
প্রকাশিত: শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯ | ০৪:৩২:৪০ পিএম
নাচ থামানো অপরাধে গুলি!
বিয়ে বাড়ির অনুষ্ঠানকে আরও জাঁকজমক করতে পরিবারের সদস্যদের পাশাপাশি আনা হয় নৃত্যশিল্পী। তবে এই নৃত্যশিল্পীদের নাচ থামানোর অপরাধে গুলি করার মত ঘটনা ঘটেছে।

ভারতের উত্তর প্রদেশের চিত্রকূট জেলার টিকরা গ্রামের একটি বাড়িতে একটি বিয়ের আনুষ্ঠানিকতা এ ঘটনা ঘটে। অনুষ্ঠানে বাহির থেকে ভারা করে আনা হয় নৃত্যশিল্পী। নৃত্যশিল্পীকে রীতিমতো ঘিরে ধরেছিল অনুষ্ঠানে আসে বহু পুরুষের চোখ। এক পর্যায়ে নাচ থামতে মাথায় যেন আগুন জ্বলে উঠলো সবার। একজন ধমক দিয়েই বলে ফেলল, নাচ না চললে গুলি চলবে। তারপরও নৃত্যশিল্পী না নাচায় সঙ্গে সঙ্গে গুলি চলল। গুলি এসে লাগল নৃত্যশিল্পীর মুখে। পরে তাকে আহত অবস্থায় কানপুর হাসপাতালে ভর্তি কার হয়। জানা গেছে গ্রামের প্রধান সুদির সিং প্যাটেলের মেয়ের বিয়ের অনুষ্ঠান ছিল এটি।

এরকম একটি ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আর ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে।

ভিডিওটিতে দেখা যায়, বিয়ে বাড়িতে উপস্থিত একজন মদ্যপ ব্যক্তি বন্দুক বের করে বলে, নাচ থামালে গুলি চলবে। আরেক ব্যক্তি বলে, ভাই তুই গুলি চালা। এমন সময় কেও একজন গুলি ছোঁড়ে। আর যা নৃত্যশিল্পীর মুখে গিয়ে লাগে।

রাজ্য পুলিশ জানিয়েছে, এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে। পুলিশ বিষয়টি আমলে নিয়েছে। ঘটনা নিয়ে তদন্ত চলছে।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন