পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সৌরভের উপর সন্ত্রাসী হামলা

উজ্জ্বল কুমার বিশ্বাস, পাবিপ্রবি প্রতিনিধি | শিক্ষা ও ক্যাম্পাস
প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর ২০১৯ | ০৮:০৯:৫৮ পিএম
পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সৌরভের উপর সন্ত্রাসী হামলা
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ও পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সৌরভ মল্লিক এর উপর পাবনা শহরের এডওয়ার্ড কলেজ সংলগ্ন ডিগ্রী-বটতলা এলাকার জোড়া কবর নামক স্থানে সন্ত্রাসী হামলা হয়েছে।

৪ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ সন্ত্রাসী হামলা হয়। সন্ধ্যায় মেসে ফেরার সময় আততায়ীরা এই হামলা চালায়। বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে তাকে ড্রেনের ভিতরে ফেলে রেখে চলে যায় সন্ত্রাসীরা। পরে একজন পথচারি পাবিপ্রবির শিক্ষার্থী জুনায়েদ ঐ রাস্তা দিয়ে যাওয়ার সময় সৌরভ মল্লিক কে ড্রেনে পড়ে থাকা অবস্থায় দেখতে পেয়ে হাসপাতালে আনার ব্যবস্থা করে। প্রাথমিক ভাবে ধারণা করা হয় এটি কোনো ছিনতাইয়ের ঘটনা নয়, কারন আহতের সাথে মোবাইল ও মানিব্যাগ অক্ষত অবস্থায় ছিল।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রীতম কুমার দাস জানান, সৌরভ সন্ধ্যায় নিজ মেসে ফেরার পথে অজ্ঞাত আততায়ীরা ২ টি মোটরসাইকেলে ৪ জন  তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে চলে যায়।  আমরা জানার পর প্রশাসনের সহায়তা নিয়ে সন্ত্রাসীদের ধরার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

পাবনা সদর থানার ওসি জানান, "দুর্বৃত্তদের সনাক্ত ও গ্রেফতার করার চেষ্টা চলছে। তবে কি কারনে সন্ত্রাসী হামলা হল তা তাৎক্ষনিকভাবে বলা যাচ্ছে না।"

এই হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়ে পাবনা-ঢাকা মহাসড়ক দীর্ঘ ৬ ঘন্টা অবরোধ করে রাখে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, ছাত্র উপদেষ্টা ও পাবনা সদর থানার সার্কেল ওসি এসে আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

বাংলাপত্রিকা/আরইউ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন