গয়েশপুর ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ.লীগের সভাপতি, সম্পাদক নির্বাচিত

সোহেল রানা, পাবনা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ২ ডিসেম্বর ২০১৯ | ০৮:৫৪:৫৬ পিএম
গয়েশপুর ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ.লীগের সভাপতি, সম্পাদক নির্বাচিত
পাবনা সদর উপজেলার অন্তর্গত গয়েশপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড শাখা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত। সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হন তাজউদ্দিন ও সাধারন সম্পাদক নির্বাচিত হন আলালউদ্দীন খান।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন পাবনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পাবনা- ৫ আসনের মাননীয় সংসদ সদস্য পাবনা গনমানুষের নেতা গোলাম ফারুক প্রিন্স এমপি।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, ৮ নং ওয়ার্ড জামায়াত শিবিরের এলাকা ছিল।এই এলাকার বেশির ভাগ মানুষ স্বাধীনতার বিপক্ষে কাজ করেছে। হরতালে অনেক গাড়ীতে আগুন ও গাছ কেটে দেশের সম্পদ নষ্ট করেছে। আজ এইখানে আওয়ামীলীগের সম্মেলন হচ্ছে এই এলাকার মানুষ বুঝতে পেরেছে আওয়ামীলীগ সরকার দেশের উন্ময়নে কাজ করে। দেশের মানুষের জন্য কাজ করে। আওয়ামীলীগে কোন সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী এবং দুর্নতিকারীদের আশ্রয় দেয় না। আওয়ামীলীগ সরকার বাংলাদেশের সকল মানুষের জন্য কাজ করে। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন বুকে ধারন করে রাজনীতি করে। আমরা দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগাট হয়ে নেত্রীর হাতকে শক্তিশালী করে। বাংলাদেশের উন্নয়নে ভূমিকা রাখতে চাই ইনশাআল্লাহ।

এ সময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ মোশারফ হোসেন, গয়েশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন চেয়াম্যান মোতাহার হোসেন মুতাই সহ জেলা উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মী।

নব-নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক কে শুভেচ্ছা জানান সকল নেতা কর্মী।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন