বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধে পথে নেমে মিছিল করলো বিজেপিরই নেতারা

মহিউদ্দীন আহমেদ, সিউড়ী (কলকাতা) | আন্তর্জাতিক
প্রকাশিত: শুক্রবার, ২৯ নভেম্বর ২০১৯ | ০৯:৩৬:৪০ পিএম
বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধে পথে নেমে মিছিল করলো বিজেপিরই নেতারা
বিজেপির জেলা সভাপতি শ্যামাপদ মন্ডলের বিরুদ্ধে রাস্তায় নেমে মিছিল করলো বিজেপিরই নেতা কর্মীরা। যা দেখে অট্টহাঁসি হাঁসছে তৃনমূল।

শুক্রবার এমনই ঘটনা ঘটেছে বীরভূমের জেলা সদর সিউড়ীতে।

যে খবর ছড়িয়ে পড়তেই জেলার রাজনৈতিক মহলে শরগোল পড়ে গেছে। মুখে কুলুপ এঁটেছেন বিজেপির অনান্য নেতারাও। সম্প্রতী বিজেপির মন্ডল সভাপতি নির্বাচন হয়েছে। সেখানে অভিযোগ, দলের জেলা সভাপতি শ্যামা পদ মন্ডল যোগ্য নেতৃত্বকে বাদ দিয়ে তার কাছের ও পছন্দমতো ব্যাক্তিদের মন্ডল সভাপতি পদে নিয়োগ করেছেন। তাতেই ক্ষুদ্ধ দলের একাংশ। আর তা শেষ মেশ বিক্ষোভ নেমে এলো রাস্তায়।

শুক্রবার জেলা সভাপতি শ্যামাপদ মন্ডলকে আমরা চাই না, তিনি তৃনমূলের হয়ে কাজ করছেন এমন অভিযোগ তুলে দলীয় পতাকা নিয়ে মিছিল করে বিজেপির কর্মীরা। যা দেখতে সাধারন মানুষ ভীড় জমায়। তৃনমূলের এক জেলা নেতা বলেন, ওদের সংগঠনই ঠিক নেই। কেউ কাউকে মানতে পারে না। তারা আবার বাংলা দখলের কথা বলে।

সম্প্রতি রাজ্যের করিমপুর, কালিয়াগঞ্জ ও খরগপুর তিন বিধানসভা কেন্দ্রে বিজেপির ব্যাপক ভরাডুবির পরদিনই বীরভূমে বিজেপির প্রকাশ্য গোষ্ঠীকোন্দল দলকে চরম অশ্বস্ততী ফেলেছে। এ প্রসঙ্গে বিজেপির রাজ্য স্তরের এক নেতাকে ফোন করা হলে তিনি বলেন, সমস্যা রাজ্য স্তরেও রয়েছে। আমরা গোষ্ঠীকোন্দল মেটানোর চেষ্টা করব।

শুক্রবার বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধে দলের নেতারাই রাস্তায় নেমে মিছিল করায় বেশ অস্বস্তী দলের অভ্যন্তরে।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন