ঢাকা টাইমস’র সম্পাদককে হুমকির ঘটনায় আলফাডাঙ্গায় বিক্ষোভ, স্মারকলিপি প্রদান

মুনেম সরকার, আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ২৫ নভেম্বর ২০১৯ | ০৪:২৩:৩১ পিএম
ঢাকা টাইমস’র সম্পাদককে হুমকির ঘটনায় আলফাডাঙ্গায় বিক্ষোভ, স্মারকলিপি প্রদান
চাঁদার দাবিতে দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকি দেওয়ার ঘটনায় ফরিদপুরের আলফাডাঙ্গায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সন্ত্রাসীদের শনাক্ত করে বিচারের মুখোমুখি করার দাবিতে স্থানীয় প্রশাসনকে স্মারকলিপি দিয়েছেন সর্বস্তরের জনগণ।

সোমবার বেলা ১১টায় আলফাডাঙ্গা বঙ্গবন্ধু স্মৃতিস্তম্ভ প্রাঙ্গণে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি উপজেলা সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমানের কাছে স্মারকলিপি দেওয়া হয়।

ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি শেখ শহীদুল ইসলাম শহীদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, সহ-সভাপতি ইকবাল হাসান চুন্নু, আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ, জেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ আবুল কাশেম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ আলী বাশার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন, জেলা কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর কমিশনার মিজানুর রহমান মিজান, জেলা কৃষক লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য তৌকির আহমেদ ডালিম, জেলা পরিষদ মহিলা সদস্য বিউটি বেগম, জেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান কদর, আসিপ মাহমুদ শাহীন, পৌর কাউন্সিলর রিনিয়া বেগম, জেলা কৃষক লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা শওকত কামাল নান্নু, মো. আমিনুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা রফিকুল ইসলাম রাজীব, বুড়াইচ ইউপি প্যানেল চেয়ারম্যান তরিকুল ইসলাম, গোপালপুর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ খান নবাব আলী, গোপালপুর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ রবিউল ইসলাম বাবুল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তন্ময় উদ্দৌলা, জেলা কৃষক লীগের সদস্য আসাদ মিয়া, পৌর কৃষক লীগের আহ্বায়ক আওয়াল ফকির, গোপালপুর ইউপি যুবলীগের সভাপতি খান আমিরুল ইসলাম, গোপালপুর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলী, কৃষক লীগ নেতা তাজিমুর রহমান, পৌর আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন, কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের সমন্বয়কারী মো. আলতাব হোসেন, খায়রুল ইসলাম রনি, উপজেলা ছাত্রলীগ নেতা মুজাহিদুল ইসলাম নাঈম, উপজেলা যুবলীগ নেতা নূরউদ্দীন ইসলাম পরাগ প্রমুখ।

আরিফুর রহমান দোলনকে হুমকি দেয়া সন্ত্রাসীকে দ্রুত শনাক্ত করে বিচারের মুখোমুখি করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়ে বক্তারা বলেন, ফরিদপুর-১ (আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী) আসনের জনপ্রিয় নেতা, আলফাডাঙ্গার কৃতিসন্তান, জননেতা আরিফুর রহমান দোলনের ব্যক্তিগত মোবাইল ফোনে কল করে একজন দুর্বৃত্ত নিজেকে শীর্ষ সন্ত্রাসী শাহাদত পরিচয় দিয়ে চাঁদা দাবি করে এবং তাকে প্রাণনাশের হুমকি দেয়।

আমরা আলফাডাঙ্গা উপজেলার সর্বস্তরের মানুষ এহেন অবস্থায় জনাব আরিফুর রহমান দোলনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত। আমরা আলফাডাঙ্গাবাসীর পক্ষ থেকে সন্ত্রাসীদের এই দুর্বৃত্ত আচরণের তীব্র নিন্দা জানাই। সেই সঙ্গে জনাব আরিফুর রহমান দোলনের নিরাপত্তা নিশ্চিতকরণে সরকারের সংশ্লিষ্ট বিভাগকে অনুরোধ জানাচ্ছি। একইসাথে এই চিহ্নিত সন্ত্রাসীদের দ্রুত চিহ্নিত করে বিচারের মুখোমুখি করার জোর দাবি জানাচ্ছি।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন