যৌতুক না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিল পাষন্ড স্বামী

অদ্বৈত কুমার আকাশ, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ | ০১:৫৭:৪৫ পিএম
যৌতুক না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিল পাষন্ড স্বামী
বগুড়া নন্দীগ্রামে যৌতুক না পেয়ে গৃহবধুর মাথা ন্যাড়া করে দিয়েছে পাষন্ড স্বামী মুর্শেদুল বারী (২৫)। উপজেলার ইউসুবপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। শুক্রবার (২২ নভেম্বর) সকালে স্বামী মুর্শেদুলকে আটক করেছে পুলিশ।

জানা যায়, নাটোর জেলার সিংড়া উপজেলার পাঁচপাকিয়া গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে মার্জিয়া খাতুন (২০) সাথে ১০ মাস আগে নন্দীগ্রাম উপজেলার মোশারফ হোসেনের ছেলে মুর্শেদুলের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের পরিবারে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো।

গত বুধবার দুপুরে রুপালীর হাত থেকে হরলিক্সের বয়াম পড়ে ভেঙ্গে যায়। পরে স্বামী মুর্শেদুল বাড়ি ফিরে এ ঘটনা শুনে বৃহস্পতিবার দুপুরে স্ত্রীকে মারধর করে। একপর্যায়ে তাকে মাথা ন্যাড়া করে দেয়। বউকে মাথা ন্যাড়া করা দেখে চুলগুলো ফেলে দেয় ও ছেলের বউ রুপালীকে ঘরে আটকে রাখে শ্বাশুড়ি। রুপালী মোবাইল ফোনে ঘটনাটি বাবা-মাকে জানায়।

মেয়ের মা মঞ্জুয়ারা বেগম জানায়, বিয়ের সময় নগদ দেড় লাখ টাকা যৌতুক দেয়া হয়। এখন তারা আরো দুই লাখ টাকা যৌতুক দাবী করে। রুপালী বাবা বাড়ি থেকে টাকা এনে দিতে না পারলে তাকে স্বামী ও শ্বাশুড়ী শারিরিক ও মানসিক নির্যাতন করে।

শুক্রবার সকালে তার মা মঞ্জুয়ারা বেগম জামাই বাড়ি এসে গ্রামের লোকজনের সহযোগীতায় মেয়েকে উদ্ধার করে। পরে পুলিশে খবর দেয়া হলে পুলিশ মুর্শেদুলকে আটক করে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শওকত কবীর জানান, মুর্শেদুলকে আটক করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাপত্রিকা/আরইউ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন