উখিয়ায় ‘ইউএনও ফুটবল টুর্নামেন্ট’ শুরু ২৫ নভেম্বর

তৌহিদুল ইসলাম ইমন, উখিয়া প্রতিনিধি | খেলাধুলা
প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ | ০৭:৫৭:০৭ পিএম
উখিয়ায় ‘ইউএনও ফুটবল টুর্নামেন্ট’ শুরু ২৫ নভেম্বর
কক্সবাজারের উখিয়া উপজেলায় শুরু হতে যাচ্ছে 'ইউএনও ফুটবল টুর্ণামেন্ট-২০১৯'। আগামী ২৫ নভেম্বর ২০১৯ ইং তারিখে উদ্বোধন হতে চলচে এই জমকালো আসর।

উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা উখিয়ার আয়োজনে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হবে এই টুর্ণামেন্টের সবকটি ম্যাচ।

ইতিমধ্যে উক্ত টুর্ণামেন্টে অংশগ্রহণ করা দলগুলোর নাম একটি প্রেস বিজ্ঞপ্তিতে প্রকাশ করেছে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থা উখিয়া।

সেখানে জানানো হয়, টুর্ণামেন্টে উপজেলার ৫টি ইউনিয়ন থেকে মোট ১০টি দল অংশগ্রহণ করেছে। জালিয়া পালং ইউনিয়ন থেকে ২টি, হলদিয়া পালং ইউনিয়ন থেকে ২টি, রত্না পালং ইউনিয়ন থেকে ১টি, রাজা পালং ইউনিয়ন থেকে ৩টি ও পালংখালী ইউনিয়ন থেকে ২টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে।

যথাক্রমে দলগুলোর নাম হলো- জালিয়া পালং ইউনিয়ন ফুটবল দল ও ডেইল পাড়া সৈকত ফুটবল দল (জালিয়াপালং ইউনিয়ন), হলদিয়া পাতাবাড়ি ফুটবল একাদশ ও মরিচ্যা ফুটবল একাডেমি (হলদিয়া পালং ইউনিয়ন), নবজাগরণ স্পোর্টিং ক্লাব (রত্নাপালং), সিকদার বিল ফুটবল একাদশ, রাজাপালং শতদল ক্লাব ও পাতাবাড়ি শৈলরঢেবা ফুটবল একাদশ (রাজা পালং ইউনিয়ন), থাইংখালি খেলোয়াড় সমিতি এবং পালংখালি খেলোয়াড় সমিতি (পালংখালী ইউনিয়ন)।

উল্লেখ্য, ২২ নভেম্বর খেলোয়াড় তালিকা জমা প্রদান, খেলোয়াড় তালিকার অভিযোগ গ্রহণ ও চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন