মাতারবাড়ীতে প্রতিপক্ষের ধারাল অস্ত্রে আহত ১

আকিব বিন জাকের, মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ | ১১:৫৩:৩০ পিএম
মাতারবাড়ীতে প্রতিপক্ষের ধারাল অস্ত্রে আহত ১
মহেশখালী উপজেলা মাতারবাড়ী ইউনিয়নের মগড়েইল গ্রামে পূর্ব শুক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় এক শিক্ষার্থী আহত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪টার সময় মাতারবাড়ী মগড়েইল বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত যুবক আজিজুল হক আজু (২০), মাতারবাড়ী মগড়েইল গ্রামের আব্দুল মালেক বাদশাহার পুত্র ওরফে জন্নাত বর নাতী। তিনি বাংলাদেশ আওয়ামী ছাত্র পরিষদ মহেশখালী উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি এবং দৈনিক বাংলাদেশ সমাচার নামে একটি পত্রিকার মহেশখালী প্রতিনিধি হিসেবে সততার সহিত পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছেন বলেও জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একই এলাকার আশরাফ হোসাইনের পুত্র নুর হোসেন ও তার স্ত্রী খতিজা বেগম জায়গার সীমানার বিরোধের পূর্ব শুক্রতার জের ধরে প্রতিশোধ নিতে কমান্ডো স্টাইলে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে আজিজুল হক আজুকে দায়ের এলোপাতাড়ি কুপ মারলে একটি কুপ তার মাথায় লাগলে সে গুরুত্বর আহত হয়।

স্থানিয় লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় থাকে উদ্ধার করে স্থানিয় হাসপাতালে ভর্তি করেছেন।

এ ঘটনা নিয়ে মাতারবাড়ী সুশিল সমাজের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। স্থানিয় বাসিন্দারা এ ব্যাপারে ব্যবস্থার নেওয়ার দাবি জানিয়েছেন সংশ্লিষ্ট প্রশাসনের নিকট। অনেকেই এই ঘটনার সুস্থ বিচার দাবি করে ফেইসবুকে স্ট্যাটাস ও পুস্ট করেছেন। ব্যবস্থা নিতে মাতারবাড়ী পুলিশ ক্যাম্পের আইসি এস.আই আনিসকে নিহত পরিবার ঘটনাটি অবহিত করেছেন বলে নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন