কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়ন আ.লীগের সভাপতি হিরন, সম্পাদক বশির

ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | রাজনীতি
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ | ১২:৪২:১৪ পিএম
কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়ন আ.লীগের সভাপতি হিরন, সম্পাদক বশির
কলাপাড়ায় হেমায়েত উদ্দিন হিরন কাজীকে সভাপতি ও শহিদুল আলম বশিরকে সাধারণ সম্পাদক করে মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

পটুয়াখালী-৪ জাতীয় সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মহিববুর রহমান মহিব প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ওয়ার্ড কাউন্সিলর ও ত্যাগী নেতা কর্মীদের মতামতের দায়িত্ব নিয়ে এ কমিটির ঘোষনা দেন।

এসময় কমিটিতে নতুন মুখ হিসেবে ডাঃ গোলাম রহমান মিলন, মো. রিপন বয়াতীকে সাংগঠনিক সম্পাদক ঘোষনা করা হয়।

বুধবার সন্ধ্যায় তেগাছিয়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এ.বি.এম সামসুজ্জামান ইউকুব সভাপতিত্বে কয়েক হাজার নেতা কর্মী ও সাধারণ মানুষের উপস্থিতিতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সুলতান মাহমুদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুল, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, সাবেক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শহিদ বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মঞ্জুরুল আলম, বাংলাদেশ আওয়ামী লীগ, কলাপাড়া উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও পৌরশহর ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি দিদার উদ্দিন আাহম্মেদ মাছুম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জেলা পরিষদ সদস্য মো. ফিরোজ শিকদার, টিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান শিমু, বালিয়াতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির, ধুলাসর ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ইউনুস দালালসহ ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের  নেতাকর্মী ও গণমাধ্যমকর্মী।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন ইউনিয়ন আওয়ামী লীগের সদস্যরা।

অনুষ্ঠান পরিচালনা করেন মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার বয়াতী।  

বাংলাপত্রিকা/আরইউ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন