তাসলিমা কিডনি রোগে ভুগছে, তাকে বাঁচাতে এগিয়ে আসুন!

এস এম মনিরুল ইসলাম, সাভার প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ | ১১:০৫:৪৮ এএম
তাসলিমা কিডনি রোগে ভুগছে, তাকে বাঁচাতে এগিয়ে আসুন!
‘মানুষ মানুষের জন্য’ সাভারের উত্তর রাজাশন নিবাসী মো: মিজানুর রহমানের স্ত্রীর জীবন বাঁচাতে পরিবারের পক্ষ থেকে সহায়তায় আবেদন জানানো হয়েছে।

এই দরিদ্র মানুষটি আর পারছে না। তিনি তার সাধ্যমত চেষ্টা করতে করতে আজ অসহায় হয়ে পড়েছে। তার স্ত্রী তাসলিমা বেগম ২০১১ সাল হতে মারাত্মক কিডনি রোগে ভুগছেন। এভাবে ভুগতে ভুগতে আজ তার ২টি কিডনিই অকেজো হয়ে পড়েছে। গত ২১ আগস্ট বেশি অসুস্থ হয়ে পড়ায় তাকে এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির ২ থেকে আড়াই ঘন্টা পর তাকে ডাক্তারের নির্দেশে আইসিইউতে ভর্তি করা হয়। আইসিইউতে ভর্তির ১ ঘন্টা পর তাসলিমাকে লাইফ সাপোর্টে রাখা হয়। লাইফ সাপোর্টে ৭ দিন ও আইসিইউতে ৬ দিন মোট ১৩ দিনে ৬ লক্ষ টাকা পরিশোধ করতে হয় এই সামান্য আয়ের একজন ইলেট্রিক দরিদ্র স্বামী মিজানুর রহমানকে।

এছাড়াও প্রতিমাসে ডায়ালাইসিস করতে গুনতে হয় প্রায় ৬০ হাজার টাকা। এ পর্যন্ত ১২ লক্ষ টাকা খরচ করেছে। এই সামান্য কাজ করে সংসার চালানোই কষ্ট তার মধ্যে আবার প্রতিমাসে ৬০ হাজার টাকা কিভাবে গুছানো সম্ভব? তার পক্ষে আর সম্ভব হচ্ছে না। তিনি আর পাড়ছে না। স্ত্রীকে বাঁচাতে হবে, তাই আকুতি জানিয়েছে দেশের বিত্তবানদের কাছে।

স্থানীয়রা জানান, সবাই এগিয়ে আসুন সাহায্যের হাত বাড়িয়ে দিন, সবাই মিলে একটি পরিবারের মুখে হাসি ফুটাই। মিজানুর রহমান কখনও কারো কাছে হাত পাতেনি, আসুন আমরা সবাই মিলে তাসলিমাকে সুস্থ করতে এগিয়ে যাই। আমরাও যদি ইচ্ছা করি একজন মানুষকে বাঁচাতে সবাই মিলে অর্থ দিয়ে সহযোগিতা করি আল্লাহপাক অবশ্যই আমাদের তাসলিমাকে সুস্থ করে দিবেন। ১৬ কোটি মানুষ ১ টাকা করে দিলে ১৬ কোটি টাকা হয়। এই সামান্য টাকা দিতে কারো গায়ে বাধবে না, বাঁচবে তাসলিমার জীবন, মিজানুর রহমান ফিরে পাবে তার স্ত্রীকে, মেয়ে মিতু (২২) পাবে তার মাকে। বেশি বেশি শেয়ার করুন। আপনার একটি শেয়ার হয়তো বাঁচিয়ে তুলবে তাসলিমাকে।

যোগাযোগঃ
সাহায্য পাঠাতে চাইলে
A/C No:20895 Mutual Trust Bank Ltd. Savar Branch
মো:মিজানুর রহমান
পারসোনাল বিকাশ মোবাইল:01824702728

বাংলাপত্রিকা/আরইউ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন