এমপিকে নিয়ে অশ্লীল মন্তব্যের প্রতিবাদে ফরিদগঞ্জে বিক্ষোভ সমাবেশ

মোঃ আলআমিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ৮ নভেম্বর ২০১৯ | ০৮:০৪:২৪ পিএম
এমপিকে নিয়ে অশ্লীল মন্তব্যের প্রতিবাদে ফরিদগঞ্জে বিক্ষোভ সমাবেশ
ফরিদগঞ্জ থেকে নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহাম্মদ মজুমদারকে নিয়ে অশ্লীল মন্তব্য করে মিছিল করার প্রতিবাদে ফরিদগঞ্জের গোয়ালভাওড় বাজারে বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয় নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার দুপুরে গোয়ালভাওড় বাজারস্থ দলীয় অফিসে ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে স্থানীয় সংসদ সদস্যের ইউনিয়ন প্রতিনিধি মনির হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সদস্য ও এমপির প্রতিনিধি আলাউদ্দিন ভূঁইয়া।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সদস্য মজিবুর রহমান ভূঁইয়া, রাসেল মিয়াজী, ইউপি সদস্য নেছার আহাম্মদ, স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল গণি খন্দকার, রশিদ বেপারী, মুকবুল বেপারী, মনা শাহ, আমিনুল।

বক্তারা বলেন, মাননীয় সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান একজন সজ্জন ব্যক্তি। প্রধানমন্ত্রীর আস্থাভাজন হিসেবে তিনি নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার উন্নয়ন কর্মকাণ্ড করে যাচ্ছেন। অপরদিকে খাজে আহাম্মদ মজুমদার একজন নিবেদিতপ্রাণ নেতা। ইতিমধ্যে তিনি তৃণমূল কর্মীদের সংগঠিত করার মাধ্যমে ফরিদগঞ্জে আওয়ামী লীগে গতিসঞ্চার করেছেন। কিন্তু গত মঙ্গলবার বিকেলে ফরিদগঞ্জে উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানের অনুসারীরা এ দুই নেতার বিরুদ্ধে অশ্লীল মন্তব্য করে মিছিল সমাবেশ করেছে। যা কোনোভাবেই কাম্য নয়। আমরা এর প্রতিবাদ জানাই। ভবিষ্যতে এ ধরনের আচরণ আমরা কোনোভাবেই মেনে নেবো না।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন