ডেমরা থেকে চুরি যাওয়া পিকআপ গাজীপুরে উদ্ধার

শওকত লিংকন, ডেমরা প্রতিনিধি | জাতীয়
প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ নভেম্বর ২০১৯ | ০৮:৩৬:৩৪ পিএম
ডেমরা থেকে চুরি যাওয়া পিকআপ গাজীপুরে উদ্ধার
নগরীর ডেমরা থেকে চুরি যাওয়া একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৩-০০১৬) দেড় মাস পরে গাজীপুর থেকে উদ্ধার উদ্ধার করা হয়েছে। এ সময় অভিযুক্ত চোর মো. শাহজাহানকে (২৮) গ্রেফতার করে পুলিশ। তিনি গাজিপুরের বাসন থানাধীন বারবৈকা গ্রামেরে সুমনের বাড়ীর ভাড়াটিয়া জয়পুর হাটের কালাই থানার গঙ্গাদেশপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে।

এ ঘটনায় বুধবার রাতে ওই পিকআপের চালক মনির হোসেন চোর শাহজাহানের বিরুদ্ধে ডেমরা থানা মামলা করেন। এর আগে পিকআপটি চুরি হওয়ার পর গত ১৪ সেপ্টেম্বর এ বিষয়ে ডেমরা থানায় একটি সাধারন ডায়েরী করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি মো. সিদ্দিকুর রহমান বলেন, গাড়ীর চালক মনির হোসেন ডেমরার বামৈল এলাকায় বসবাস করেন। গত ১৩ সেপ্টেম্বর রাতে গাড়িটি তালাবদ্ধ করে ডেমরার পাইটিস্থ এমকে ডাইং নামে একটি কারখানার সামনে রাস্তার রেখে বাড়ীতে যায়। পরে গাড়িটি ওখান থেকে চুরি হয়ে যায়। খোঁজাখুঁজির এক পর্যায়ে পুলিশি তদন্ত শেষে গত ৫ নভেম্বর গাজীপুর পুলিশের সহায়তায় ডেমরা থানা পুলিশ গাড়িটি উদ্ধারসহ চোরকে গ্রেফতার করে। ওই দিনই চোর শাহজাহানকে ফৌ: কা: বি: ৫৪ ধারায় গ্রেফতার পূর্বক গাজীপুর মহানগর চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট বরাবর সোপর্দ করা হয়।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন