মাতারবাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সম্পাদক পদপ্রার্থী ত্যাগী নেতা রফিক উদ্দিন

রিয়ান মোহাম্মদ আরাফাত, মাতারবাড়ী ধলঘাটা প্রতিনিধি | রাজনীতি
প্রকাশিত: সোমবার, ৪ নভেম্বর ২০১৯ | ০৫:৪৪:০৪ পিএম
মাতারবাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সম্পাদক পদপ্রার্থী ত্যাগী নেতা রফিক উদ্দিন
দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দীর্ঘ দিন ধরে মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সঙ্গে মাঠ পর্যায়ে রাজনীতি করে আসছেন। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণে তৃণমূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন মোহাম্মদ রফিক উদ্দীন।

আসন্ন দেশব্যাপী বাংলাদেশ আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের আওতাধীন ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করেছেন মোহাম্মদ রফিক উদ্দীন।

তিনি গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন। অপরদিকে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে পুরো মাতারবাড়ীতে আওয়ামীলীগ নেতা কর্মীদের মাঝে চলছে এখন চুলছেঁড়া বিশ্লেষণ। অতীতের সব রের্কড ভঙ্গ করে এবার নতুন সূচনা গড়তে পারে মাঠ পর্যায়ে থাকা বঙ্গবন্ধুর আদর্শের ত্যাগী নেতা মোহাম্মদ রফিক উদ্দীন।

তৃণমূলের আস্থাভাজন নেতা মোহাম্মদ রফিক উদ্দীন প্রার্থী ঘোষণা করায় কয়েকজন নেতার হিসেব-নিকাশে ইতোমধ্যে পরিবর্তন ঘটেছে।

মোহাম্মদ রফিক উদ্দীন কে সাধারণ সম্পাদক নির্বাচিত করলে ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ আরও শক্তিশালী  হবে বলে মনে করেন ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের কাউন্সিলার ও নেতা কর্মীরা।

উল্লেখ্য, মোহাম্মদ রফিক উদ্দিন  আওয়ামীলীগ পরিবারের সন্তান। তার বাবা এবং দাদা সবাই আওয়ামীলীগের রাজনীতি করার কারণে জামাত বিএনপির জোট সরকারের আমলে নির্যাতিত হয়েছেন। কথিত আছে মহেশখালী উপজেলার মাতার বাড়ি ইউনিয়ন দ্বিতীয় গোপালগঞ্জ হিসাবে পরিচিত। মোহাম্মদ রফিক উদ্দিনদের পরিবারের মত অসংখ্য পরিবার এই ইউনিয়নে রয়েছে বলেই মাতার বাড়ির আরেক পরিচয় দ্বিতীয় গোপালগঞ্জ।

মোহাম্মদ রফিক উদ্দিনের বেড়ে ওঠা বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী পরিবার থেকেই। তিনি দলের একজন নিবেদিত ত্যাগী কর্মী হিসেবে রাজনীতির মাঠে চিহ্নিত হয়ে আছে।  তিনি আওয়ামীলীগের যেকোন মিছিল মিটিংয়ে সবার আগে উপস্থিত থাকেন বলে নেতাকর্মী সূত্রে জানা গেছে। তার সকল ভাবনাতেই আওয়ামীলীগ, বঙ্গবন্ধু, নৌকা ও দেশরত্ন শেখ হাসিনা।

মোহাম্মদ রফিক উদ্দীন ৮নং ওয়ার্ডের কাউন্সিলার এবং  সকলের কাছে দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করেন।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন