পদত্যাগ করছেন না আরিফসহ বিএনপির ৪ নেতা

মুহাজিরুল ইসলাম রাহাত, সিলেট জেলা প্রতিনিধি | রাজনীতি
প্রকাশিত: রবিবার, ৩ নভেম্বর ২০১৯ | ০৭:৩০:৩৩ পিএম
পদত্যাগ করছেন না আরিফসহ বিএনপির ৪ নেতা
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীসহ তিন নেতার পদত্যাগপত্র গ্রহন করেননি দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার সকালে দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী, ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক ও কেন্দ্রীয় সদস্য ডা. শাহরিয়ার হোসাইন চৌধুরী মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসায় গিয়ে তাদের পদত্যাগপত্র জমা দিলে তা গ্রহণ করেননি তিনি।

এসময় মির্জা ফখরুলদের দাবির বিষয়টি মাথায় রেখে তা সমাধানের ব্যাপারে আশ্বাস দিলে তারা আপাতত পদত্যাগের সিদ্ধান্ত থেকে সরে আসেন। বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় সদস্য ডা. শাহরিয়ার হোসাইন চৌধুরী।

এর আগে শুক্রবার (১ নভেম্বর) রাতে নেতৃবৃন্দের অগোচরে সিলেট যুবদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে এমন অভিযোগ এনে এতে ক্ষুব্ধ হয়ে সিলেট বিএনপির প্রভাবশালী ৪ নেতা কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী, ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, কেন্দ্রীয় সদস্য ডা. শাহরিয়ার হোসাইন চৌধুরী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এডভোকেট সামসুজ্জামান জামান পদত্যাগের সিদ্ধান্ত নেন।

প্রসঙ্গত, গত শুক্রবার সিলেটে জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি অনুমোদন কেন্দ্রীয় যুবদল। সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ২৯ সদস্যবিশিষ্ট সিলেট জেলা এবং ২৭ সদস্যবিশিষ্ট মহানগর শাখার কমিটি ঘোষণা করেন।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন