আলফাডাঙ্গায় আ.লীগের বর্ধিত সভায় সাংসদের বিরুদ্ধে নিন্দার ঝড়

মুনেম সরকার, আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি | রাজনীতি
প্রকাশিত: মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ | ১০:৪৯:২৭ পিএম
আলফাডাঙ্গায় আ.লীগের বর্ধিত সভায় সাংসদের বিরুদ্ধে নিন্দার ঝড়
আগামী সম্মেলনকে সামনে রেখে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টার সময় পৌরসভার বেগম ছালেহা একাডেমী প্রাঙ্গণে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম আকরাম হোসেনের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ এনায়েত হোসেনের পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইকবাল হাসান চুন্ন ও আশরাফ উদ্দিন (তাঁরা), সাধারণ সম্পাদক নুরুল বাসার মিয়া, পৌরসভার মেয়র সাইফুর রহমান সাইফার, সাবেক মুক্তিযোদ্ধা কামন্ডার মোঃ সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলিম সোজা, জেলা পরিষদের সদস্য ও জেলা কৃষকলীগের সদস্য সচিব শেখ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ, বুড়াইচ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আমির হোসেন, গোপালপুরের মোঃ মনিরুজ্জামান ইকু ও টগরবন্দের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জালাল উদ্দিন আহমেদ প্রমুখ। এছাড়া উপজেলার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে যোগাযোগ না রেখে স্থানীয় সংসদ সদস্য মোঃ মনজুর হোসেন ফরিপুর-১ আসনে সকল কর্মকান্ড চালিয়ে যান বলে সভায় নেতাকর্মীরা সমালোচনা করে নিন্দার ঝড় তোলেন। স্থানীয় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের মুল ধারার নেতাকর্মীদের ছাড়াই তিনি সকাল কর্মকান্ড চালান বলেও অভিযোগ তুলেন।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন