ভোট এবং ভাতের অধিকার নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী: হুইপ আতিক

মনিরুজ্জামান মনির, শেরপুর জেলা প্রতিনিধি | জাতীয়
প্রকাশিত: শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ | ১০:২৩:২৪ পিএম
ভোট এবং ভাতের অধিকার নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী: হুইপ আতিক
শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয় উপলক্ষে বিজয় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে শেরপুর শহরের রঘুনাথ বাজার মোড়ে ১৪ অক্টোবর সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বিজয় উপলক্ষে জেলা আওয়ামীলীগের আয়োজনে বিজয় সমাবেশের আয়োজন করা হয়। বিজয় সমাবেশ সভাপতিত্ব করেন শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি জাতীয় সংসদরে হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি।

বিজয় সমাবেশে জেলা আওয়ামীলীগের আয়োজনে শেরপুর সদর ১৪ ইউনিয়নের নেতাকর্মীরা নব-নির্বাচিত সদর উপজেলা চেয়ারম্যান রফিুকুল ইসলামকে ফুল দিয়ে বরন করে নেন।

হুইপ আতিক বলেন, সন্ত্রাসী, মাদক, টেন্ডারবাজ, দুর্নীতিবাজদের বিরুদ্ধে বিজয়। এ বিজয় শেরপুরের অদৃশ্য শক্তির বিরুদ্ধে বিজয়। এ বিজয় মানুষের ভোটাধিকার ফিরে পাবার বিজয়। মাননীয় প্রধানমন্ত্রী ঘোষনা করেছেন এবারের বিজয় সন্ত্রাস, চাদাবাজ, ঘুষখর, টেন্ডারবাজ দূর্নীতিবাজদের বিরুদ্ধে। এদেরকে শেরপুর থেকে বিতারিত উৎখাত করতে হবে। এ বিজয় সততার, শান্তির এবং মানবতার বিজয়।

তিনি আরও বলেন, ইভিএম এ ভোট প্রয়োগের ফলে কেউ কারো ভোট এখন আর দিতে পারেনা। মানুষের ভাত এবং ভোটের অধিকার নিশ্চিত করা হয়েছে। মানুষের ভোট এবং ভাতের অধিকার নিশ্চিত করার জন্য প্রধানমন্ত্রী যে ওয়াদা করেছিলেন তা পর্যায়ক্রমে ভোট এবং ভাতের অধিকার নিশ্চিত করার কাজ করার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর পৌর মেয়র আলহাজ্ব গোলাম কিবরিয়া লিটন।

অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, মো. বশিরুল ইসলাম সেলু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আনিসুর রহমান, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসরিন রহমান, শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকরাম সেরনিয়াবাত, যুবলীগ নেতা মনির উদ্দিন, আহম্মেদ জেলা ছাত্রলীগ সভাপতি সোয়েব হাসান শাকিল, সাধারন সম্পাদক মো. রেজাউল করিম এবং আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন