হাটহাজারী উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল লীগ প্রতিনিধি সভা অনুষ্ঠিত

মোঃ রফিকুল ইসলাম, হাটহাজারী প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ | ১১:৩১:৩৭ পিএম
হাটহাজারী উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল লীগ প্রতিনিধি সভা অনুষ্ঠিত
উপজেলা চেয়ারম্যান এস.এম রাশেদুল আলম এর পৃষ্ঠপোষকতায় ও হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত হাটহাজারী উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল লীগ-২০১৯ এর সাংবাদিক ও অংশগ্রহণকারী দলগুলোকে নিয়ে এক প্রতিনিধি সভা সোমবার (১৪ অক্টোবর) বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে টুণার্মেন্ট পরিচালনা কমিটির চেয়ারম্যান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদের এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, টুর্ণামেন্টের পৃষ্ঠপোষক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম রাশেদুল আলম। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যুব সমাজকে অনৈতিক কর্মকান্ড থেকে দূরে রেখে স্থানীয় লোকজনের বিনোদনের জন্য এ টুণার্মেন্টের আয়োজন করা হয়েছে। তাই টুণার্মেন্ট সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পূর্ণ করার জন্য পরিচালনা কমিটির সকল মহলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

পরে প্রধান অতিথি অংশগ্রহনকারী দলের মধ্যে ফুটবল বিতরণ করেন।

সভায় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ জাফর এর সঞ্চালনায় টুর্ণামেন্ট প্রস্তুতির বিভিন্ন দিক নিয়ে সাংবাদিক ও অংশগ্রহনকারী দলকে অবিহিত করেন টুণার্মেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংগঠক মোঃ রাশেদ। টুণার্মেন্ট সফল করার উপর গুরুত্ব আরোপ করে বক্তব্য রাখেন সাংবাদিক কেশব কুমার বড়ুয়া ও ৬নং ছিপাতলী ইউপি চেয়ারম্যান নুরুল আহসান লাভু।

এবার টুণার্মেন্টে ১২টি দল অংশগ্রহন করছে। চারটি গ্রুপে লীগ পদ্ধতিতে ট্রসের মাধ্যমে ভাগ হয়ে লীগ পর্যায়ে খেলে গ্রুপ চ্যাম্পিয়ন, রানার্স আপ ও কোয়ার্টার ফাইনালে খেলার সুযোগ পাবে। চ্যাম্পিয়ন দলকে ট্রপিসহ নগদ ৫০হাজার টাকা ও রানার্স আপ দলকে ট্রপিসহ নগদ ৩০ হাজার টাকা প্রদান করা হবে। সেই সাথে সেরা খেলোয়াড়, সু-শৃংখল দলের জন্য পুরস্কার এবং প্রত্যেক খেলায় ম্যান অব-দা ম্যাচের পুরস্কার দেয়া হবে।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন