শেরপুরে বিআরটিসি এসি বাস উদ্বোধন

মনিরুজ্জামান মনির, শেরপুর জেলা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ | ০৫:৫৭:৫৬ পিএম
শেরপুরে বিআরটিসি এসি বাস উদ্বোধন
বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন এর উদ্যেগে শেরপুর-ঢাকা-ময়মনসিংহ বিআরটিসি এসি বাস সার্ভিস আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলাবার দুপুর ১২টায় শেরপুর জেলা প্রশাসক কার্যালয় চত্তরে জেলা প্রশাসক আনার কলি মাহবুব ফিতা কেটে বাসটির উদ্বোধন করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

প্রধান অতিথি বিআরটিসি বাসটি উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য বলেন, এসি ডে-নাইট বাসটি চালু হওয়াতে শেরপুর বাসীর ভোগান্তি অনেক। বাসটি চালু হওয়াতে শেরপুর বাসীর দীর্ঘদিনের স্বপ্ন পুরন হয়েছে। এসময় তিনি বিআরটিসি বাস কর্তৃপক্ষকে মানসম্পন্ন সেবা দেওয়ার জন্য নির্দেশ দেন। শেরপুর থেকে ঢাকা পর্যন্ত যাত্রীদের ভাড়া ধরা হয়েছে ৪০০ টাকা।

এ বাসটি শেরপুর শহরের খরমপুর মোড় থেকে প্রতিদিন দুটি বাস চলবে। প্রতিদিন সকাল ৬টা এবং নাইট এসি রাত ১২টায়। ভায়া ময়মনসিংহ হয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে। অপরদিকে শেরপুরের উদ্দেশ্য ঢাকার মতিঝিল থেকে বিআরটিসি ভবনের সামনে থেকে বিকেল সাড়ে ৩টায় এবং সাড়ে ৫টায় বাসটি ছেড়ে  ছেড়ে আসবে। বাসটি ময়মনসিংহ বিআরটিসি’র তত্বাবধানে চালিত হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি আসাদুজ্জামান রওশন স্থানীয় সরকার উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এহছানুল হক মামুন, শহর আওয়ামলীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর পরিচালক লায়েছুর রহমান দারা, বিআরটিসি বাস সার্ভিস এর পরিচালনাকারী মোঃ মিজানুর রহমান রাজা এবং বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন