বিয়ের তিন দিন আগে সুখবরটা দিতে চেয়েছিলাম: সাবিলা

নিজস্ব প্রতিবেদক | বিনোদন
প্রকাশিত: সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ০১:৫০:১৯ পিএম
বিয়ের তিন দিন আগে সুখবরটা দিতে চেয়েছিলাম: সাবিলা
এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। পাত্র নেহাল সুনন্দ তাহের পেশায় এসএ টেলিভিশনে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত রয়েছেন। তার পিতা বাংলাদেশ বেতারের সাবেক উপ-মহাপরিচালক মরহুম আবু তাহের। মা উত্তরার মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করছেন। নেহাল তাদের কনিষ্ঠ ছেলে।

দুই পরিবারের সম্মতিতে আগামী ২৫ অক্টোবর রাজধানীর একটি রেস্তোরায় নেহালের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন সাবিলা। বিষয়টি নিশ্চিত করেন সাবিলা নিজেই।

তিন বছরের বন্ধুত্ব থেকে তাদের মধ্যে একটা ভালো সু-সম্পর্ক গড়ে উঠে। এরপর বন্ধুত্বের সম্পর্কটা প্রেমে রূপ নেয়। গত এক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন তারা। প্রেমের পরিণতি হিসেবে অবশেষে তাদের চারহাত এক হতে যাচ্ছে।

সাবিলা নূর বলেন, ‘তিন বছর আগে নেহালের সাথে আমার বন্ধুত্ব হয়। গত এক বছর ধরে আমরা প্রেম করছি। এরপর নেহাল আমাকে পছন্দ করার বিষয়টি আমার মাকে জানায়। আমার মা সম্মতি দিলে দুই পরিবার এক হয়েই এই সিদ্ধান্তে আসেন। সবার কাছে দোয়া চাই আমি।’

বেশ কিছুদিন আগে সাক্ষাৎকারে সাবিলা বলেছিলেন, আমি ওরকম পরিবারের মেয়ে না যে বিয়েটা লুকিয়ে করবো। আমার পরিবার আমাকে এটা শিখিয়েছে যে বিয়ের মত একটা পবিত্র জিনিস সবাইকে জানিয়ে এবং দাওয়াত দিয়ে করতে হয় এবং আমি সেটাই করবো। তবে বিয়ে যখনই করি না কেন তার দেড় মাস আগে থেকে সবাই জানবে এবং সবার ঘরে ঘরে বিয়ের দাওয়াত কার্ড যাবে এটা নিশ্চিত।

সাবিলা নূর বলেন, অনেকেই দেখলাম এটা নিয়ে নিউজ করেছে। কিন্তু আমি এখনই জানাতে চাচ্ছিলাম না। বিয়ের আরও অনেক দিন বাকি আছে। আমি চেয়েছিলাম বিয়ের দুই-তিন দিন আগে সবাইকে বিষয়টা জানাবো। কিন্তু আমি জানানোর আগে এভাবে নিউজ করে দেওয়াটা অনেকটা হ্যারেসমেন্টের মত। এটা আমি চাই নি।

সাবিলা নূর ২০১৪ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে শোবিজ জগতে প্রবেশ করেন। গ্রামীণফোন, প্রাণ ফিট, রবি ছাড়াও প্রায় ৪০টির মতো জনপ্রিয় বিজ্ঞাপনে তিনি কাজ করেছেন। তার অভিনীত জনপ্রিয় নাটকগুলোর মধ্যে উল্লেখ্যযোগ্য ইউটার্ন, শত ডানার প্রজাপতি, জল কলঙ্ক, পাষাণ ইজ ব্যাক, মন শুধু মন ছুঁয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন