ডেমরায় মদিনাবাগ যুব সংঘ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত

শওকত লিংকন, ডেমরা (ঢাকা) প্রতিনিধি | খেলাধুলা
প্রকাশিত: শনিবার, ১২ অক্টোবর ২০১৯ | ০৬:৩৮:২৫ পিএম
ডেমরায় মদিনাবাগ যুব সংঘ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত
ডেমরায় মদিনাবাগ যুব সংঘের উদ্যোগে ২য় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। ফুটবল টুর্নামেন্টে হোসাইন স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে ডেমরার মদিনাবাগের কোদালদোয়ায় মদিনাবাগ যুব সংঘের ফাইনাল খেলায় হোসাইন স্পোটিং ক্লাব ট্রাইব্রেকারে ২-১ গোলের ব্যবধানে ফ্রেন্ডস ক্লাবকে পরাজিত করে।

মোঃ ইমরান হোসেনের সঞ্চালনায় ও বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আলহাজ্ব ইঞ্জিঃ ওয়াদুদ মিয়ার সভাপতিত্বে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী জনাব হাজী আবু তাহের, অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, বিশিষ্ট সমাজসেবক জনাব আবু তাহের বেপারী।

এসময় আরোও উপস্তিত ছিলেন, বিজসনস বাংলাদেশ পত্রিকার রির্পোটার সালে আহমেদ, বাংলা পত্রিকার ডেমরা প্রতিনিধি শওকত লিংকন প্রমুখ।

এসময় ইঞ্জিঃ ওয়াদুদ মিয়া বলেন, খেলাধুলা মানুষের দেহ সুস্থ রাখে এবং মনকে রাখে চাঙা। আর মাদক মানুষের বোধশক্তি কেড়ে নেয়। নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে মাদকসেবীরা।
তিনি আরোও বলেন, মাদকের প্রভাবে মানুষ জড়িয়ে পড়ে অপরাধের সঙ্গে। তাই নিজেকে সুস্থ রাখতে চাইলে মাদক ব্যবসা ও সেবন ছাড়তে হবে। স্বাস্থ্যই সকল সুখের মূল। স্বাস্থ্য ভালো না থাকলে শরীর ও মন ভালো থাকে না। এ জন্য সুস্থ জীবনযাপন করতে চাইলে খেলাধুলায় মন বসাতে হবে।

আগত অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন। এবারের টুর্নামেন্টে মোট ৮ টি দল অংশগ্রহণ করে।  

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন