‘মা’ হওয়া নিয়ে যা বললেন দীপিকা

বাংলা পত্রিকা ডেস্ক | বিনোদন
প্রকাশিত: শনিবার, ১২ অক্টোবর ২০১৯ | ১০:৪৩:৫৪ এএম
‘মা’ হওয়া নিয়ে যা বললেন দীপিকা
বলিউডের সুখী দম্পতির তালিকায় অনেক আগেই জায়গা করে নিয়েছেন দীপিকা পাডুকোন ও রণভীর সিং জুটি। তাদের এ সুখের সংসার ঘিরে নতুন গুঞ্জন; মা হতে চলেছেন দীপিকা। দীপিকার মা হওয়ার গুঞ্জন যখন তুঙ্গে তখন মুখ খুললেন তিনি নিজেই।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকার দেন দীপিকা পাডুকোন। এ সাক্ষাৎকারে তিনি তার মা হওয়ার গুঞ্জন নিয়ে কথা বলেন।

দীপিকা বলেন, ‘আপনি যদি দীর্ঘদিন কারো সঙ্গে মেলামেশা করেন তাহলে সবার আগে সে জানতে চায় বিয়ে কবে হবে, আর তারপর বাচ্চা হবে কবে? এই ধরনের প্রশ্নগুলো আমাকে খুবই হতাশ করে। গুজব শুনে আমি এতটুকু হয়রান হইনি। আমরা দুজনেই বাবা-মা হতে চাই। আমরা দুজনেই বাচ্চা পছন্দ করি, তবে বর্তমানে আমরা শুধু নিজেদের ক্যারিয়ারে ওপর আলোকপাত করতে চাই। আর আমার মনে হয়, এখনই বাবা-মা হয় ঠিক হবে না। আমার এই বিষয় নিয়ে এখনো পর্যন্ত কিছু ভাবিনি।’

দীপিকা ও রণভীরকে ‘৮৩’ ছবিতে অনেক দিন পর একসঙ্গে দেখা যাবে। ১৯৮৩ সালে ভারতের প্রথম বিশ্বকাপ জেতা নিয়ে এই ছবি নির্মিত হচ্ছে। ছবিটিতে রণভীর ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন আর দীপিকা অভিনয় করবেন কপিল দেবের স্ত্রীর ভূমিকায়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন