শিবগঞ্জে প্রতিবন্ধী ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

আল আমিন, শিবগঞ্জ প্রতিনিধি | খেলাধুলা
প্রকাশিত: শুক্রবার, ১১ অক্টোবর ২০১৯ | ১১:১৬:৪২ পিএম
শিবগঞ্জে প্রতিবন্ধী ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত
চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নে প্রতিবন্ধী ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়।

শুক্রবার বিকালে খেলাটি শাহাবাজপুর ইউসি উচ্চ বিদ্যালয়ে অনুস্থিত হয়। খেলাটি আয়োজন করেন 'আদর্শ যুব সমাজ'।

‘আমরা প্রতিবন্ধী, আমরা ও মানুষ, সবার মত আমরা ও জীবন যাপন করতে চাই’ স্লোগানকে সামনে রেখে শুরু হয় প্রতিবন্ধী ফুটবল প্রতিযোগিতা।

খেলায় সভাপতিত্ব করেন মোঃ ওসমান গনি প্রধান শিক্ষক শাহাবাজপুর ইউসি উচ্চ বিদ্যালয়, প্রধান অতিথি অধ্যাপক মোঃ তোজাম্মেল হক চেয়্যারম্যান ২নং শাহাবাজপুর ইউনিয়ন পরিষদ,  বিশেষ অতিথি নিজামুল হক রানা, সাবেক চেয়্যারম্যান ২নং ইউপি ও বিশিষ্ঠ সমাজসেবক,  মোঃ শরীয়ত আলি অফিসার অগ্রনী ব্যাংক লিঃ। আরো উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে খেলাটিতে অংশগ্রহণ করেন শাহবাজপুর ইউনিয়নের সকল প্রতিবন্ধীরা। এক প্রতিবন্ধী জানান, আমরা শারিরিক প্রতিবন্ধী কিন্তু আমরাও তো মানুষ আমাদের খেলাধুলা করতে খুব ইচ্ছে হয়। আর এ বিনোদনের জন্য অনেক আগ্রহী। যা আমাদের 'আদর্শ যুব সমাজ' উপহার দিয়েছে। তার জন্য 'আদর্শ যুব সমাজ' কে ধন্যবাদ জানাই।

এদিকে শাহাবাজপুর ইউনিয়নের চেয়্যারম্যান অধ্যাপক মোঃ তোজাম্মেল হক বিজয়ীদের মাঝে ট্রফি তুলেদেন এবং বিভিন্ন সংস্থা থেকে প্রত্যাকটি প্রতিবন্ধী খেলোয়ার কে টি-শার্ট, থালা, কলম, ৩০০ টাকা সহ বিভিন্ন অনুদান দেন এবং ইউপি চেয়্যারম্যান বলেন, প্রত্যেকে বড় কিছু অংকের সাহাষ্য দিবে বলে জানান।

খেলায় একজন দর্শকের সাথে কথা বললে জানায় এমন খেলা দেশে বিরল যা খুব আনন্দদায়ক। যার ফলে আমি অনেক আনন্দ পেয়েছি এবং সব খেলোয়ারের সাপোর্ট করেছি।

খেলা দেখার জন্য হাজার হাজার মানুষের ধাল নেমেছিল।

বাংলাপত্রিকা/এসআর
 

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন