শেরপুর চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ মিথ্যা দাবি করে সংবাদ সম্মেলন

মনিরুজ্জামান মনির, শেরপুর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ৯ অক্টোবর ২০১৯ | ০৫:৩৪:৪০ পিএম
শেরপুর চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ মিথ্যা দাবি করে সংবাদ সম্মেলন
শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মিনহাজ উদ্দিন মিনাল কর্তৃক হুইপ আতিউর রহমান আতিকের কন্যা সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শারমিন রহমান অমির বিরুদ্ধে নৌকা প্রতীকের পক্ষে প্রচারণা চালানোর অভিযোগের প্রতিবাদে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিনহাজ উদ্দিন মিনাল সংবাদ সম্মেলন ও নির্বাচন অফিসের সামনে অফিস ঘেরাও  অনশন ধর্মঘট কমসূচী অনুষ্ঠিত হয়েছে। এর প্রতিবাদে বুধবার ৯অক্টোবর দুপুরে সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে ডাঃ শারমিন রহমান অমি তার বিরুদ্ধে আনা আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ অস্বীকার করে তা মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে সংবাদ সম্মেলনে করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ডাঃ শারমিন রহমান অমি বলেন, তিনি গত ২৬ আগস্ট মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি) হিসেবে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগে যোগদান ও ৫ সেপ্টেম্বর ভারপ্রাপ্ত সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্ব গ্রহণ করেন।
সম্প্রতি সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মিনহাজ উদ্দিন মিনাল সংবাদ সম্মেলন ও জেলা নির্বাচন অফিস ঘেরাও করে তার বিরুদ্ধে যেসব অভিযোগ তুলেছেন- তা ভিত্তিহীন।

প্রকৃতপক্ষে মাঠ পর্যায়ে পরিবার পরিকল্পনার বিভাগীয় কাজের বাস্তবায়ন ও অগ্রগতির লক্ষ্যে নির্দেশনার আলোকেই তিনি দায়িত্ব গ্রহণের পর থেকেই উপজেলা পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমের অগ্রগতি বৃদ্ধির লক্ষ্যে পত্র জারির মাধ্যমে ৮টি ইউনিয়নে উঠান বৈঠক এবং সেপ্টেম্বর/অক্টোবর মাসে ৬টি ইউনিয়ন স্বাস্থ্য ও কেন্দ্রে বিশেষ ক্যাম্পের আয়োজন করেন।

ফলে ওইসব ক্যাম্পে ইতোমধ্যে ১৯৯ জন মহিলা দম্পতি দীর্ঘমেয়াদী ইমপ্লান্ট পদ্ধতি ও ৫৮ জন স্থায়ী পদ্ধতি গ্রহণ করেছে। ডাঃ শারমিন রহমান অমি বলেন, আমি একজন সরকারী মেডিকেল অফিসার। আমি হুইপের মেয়ে বলে আমার বিভাগীয় র্কাযক্রম উপজেলা নিবাচনের কারনে বিরত রাখার সুযোগ নাই। আমার বিভাগীয় কাযক্রমের সাথে নিবাচনের কোন সর্ম্পক নাই। আমার বিভাগীয় কাযক্রমে অংশগ্রহণ করাকে কতিপয় লোক উদ্দেশ্যপ্রনোদিত ভাবে নিবাচনের কাজের অংশগ্রহণ বলে অপপ্রচার চালাচ্ছে।

সংবাদ সম্মেলনে শরপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ জেলা শহরের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন