শিবগঞ্জে পুজা মন্ডপে বিদ্যুৎপৃষ্টে মৃত্যু

আল আমিন, শিবগঞ্জ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ৯ অক্টোবর ২০১৯ | ১১:০৮:৩৭ এএম
শিবগঞ্জে পুজা মন্ডপে বিদ্যুৎপৃষ্টে মৃত্যু
চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় পুকুরিৃয়া বাগাতিপাড়া পুজা মন্ডবে প্রতিমা বির্সজনের প্রস্তুতির সময় বিদ্যুৎ ধরে রতন নামে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে আটটা নাগাত এ ঘটনা ঘটে পুখুরিয়া-বাগতিপাড়া পূজা মন্ডপে। আহতদের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যাক্তি একই উপজেলার পুকুরিয়া বিলবাড়ি গ্রামের বধন হালদারের ছেলে রতন হালদার (৪০)।

জানা যায়, পুকুরিয়া- বাগতিপাড়া পূজা মন্ডপ থেকে তাদের প্রতিমা বের করে বির্সজনে নেয়ার সময় মন্ডপের সাজ সজ্জায় ব্যবহৃত বৈদ্যুতিক তার ছিড়ে পড়ে যায়। বিষয়টি কেউ জানতে না পেরে প্রতিমাটি পাওয়ার ট্রিলারে ওঠানোর সময় এ ঘটনাঘটে এবং ঘটনা স্থানে রতন মারা যায়। এসময় তাকে বাঁচাতে গিয়ে অজিত হালদার, প্রশাদ, মিঠুনের স্ত্রী মধুমালা সহ ৫ জন আহত হয়। আহতদের মধ্যে অজিত ও মধুমালাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তবে অজিতের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ শামসুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত রতনের লাশ তার বাড়িতে রয়েছে এবং আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন