শেরপুরে উপজেলা চেয়ারম্যান মিনালের অনশন ধর্মঘট ও অবস্থান কর্মসূচী

মনিরুজ্জামান মনির, শেরপুর জেলা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ৮ অক্টোবর ২০১৯ | ০৫:৩৮:০০ পিএম
শেরপুরে উপজেলা চেয়ারম্যান মিনালের অনশন ধর্মঘট ও অবস্থান কর্মসূচী
শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরনবিধি লংঘনকারী বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় হুইপ মোঃ আতিউর রহমান আতিক এমপি মহোদয়ের শেরপুর ত্যাগ ও তার কন্যা শেরপুর সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শারমিন রহমান অমিকে নির্বাচনী প্রচারনা থেকে বিরত থাকার দাবিতে জেলা নির্বাচন অফিস সম্মুখে অনশন ধর্মঘট ও অবস্থান কর্মসূচী করেছেন শেরপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি উপজেলা নির্বাচনের মোটর সাইকেল প্রতিকের প্রার্থী মিনহাজ উদ্দিন মিনাল। ৮অক্টোবর দুপুর ১২টায় শেরপুর জেলা নির্বাচন অফিসের সামনে এ অনশন ধর্মঘট ও অবস্থান কর্মসূচী করেছেন।

অনশন ধর্মঘট ও অবস্থান কর্মসূচী চলাকালে মিনাল বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এবং তার কন্যার বিরুদ্ধে নির্বাচনী আচরনবিধি লংঘন এবং বিভিন্ন হুমুকি ধুমকির অভিযোগ তুলে ধরেন নির্বাচন কমিশনারের কাছে।

উল্লেখ্য, সোমবার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে মিনাল বলেন, শেরপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হুইপ আতিউর রহমান আতিক এবং তার কন্যা ডাঃ শারমিন রহমার অমি নির্বাচনের বিধিমালা উপেক্ষা করে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনের প্রচার-প্রচারনা করছেন বলে তিনি এমনটাই অভিযোগ করেন। তিনি হুইপকন্যা ডাঃশারমিন রহমান অমি শেরপুর সদর মা ওশিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার একজন সরকারী কর্মকর্তা হয়ে নৌকা প্রতিকের পক্ষে প্রচার-প্রচারনা এবং মোটর সাইকেল প্রতিকের কর্মীসমর্থকদের বিভিন্নভাবে হুমকি ভয়ভীতি দেখানোর অভিযোগ তুলে তিনি বলেন হুইপ ২৪ঘন্টার মধ্যে শেরপুর ত্যাগ না করলে এবং তার কণ্যা নির্বাচনী প্রচার-প্রচারনা বন্ধ না করলে মঙ্গলবার থেকে লাগাতার অনশন ধর্মঘট চলবে।

এর পরিপেক্ষিতে মঙ্গলবার মিনালের কর্মীসমর্থকারীরা ১২থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচনী অফিসের সামনে অনশন ধর্মঘট কর্মসূচীতে অবস্থান নেয়।

এসময় জেলা নির্বাচন কমিশন শুকর মাহমুদ বলেছেন, হুইপ আতিউর রহমান আতিক এবং তার কন্যা ডাঃ শারমিন রহমান অমি নির্বাচনী প্রচার-প্রচারনিতে অংশগ্রহণ করবেননা এবং হুইপ আতিক উপজেলা নির্বাচনে বুধবার থেকে থেকে নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত শেরপুর না থাকার আশ্বাস প্রদান করলে মোটর সাইকেল প্রতিকের প্রার্থী মিনহাজ উদ্দিন মিনাল অনশন ধর্মঘট ও অবস্থান কর্মসূচী প্রত্যাহার করে নেন।

এসময় তার দলের বিভিন্ন স্তরের হাজারো কর্মী, সমর্থকবৃন্দ অনশন ধর্মঘট ও অবস্থান কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন