হুইপ আতিকের বিরুদ্ধে নির্বাচনী আচরনবিধি লংঘনের অভিযোগে সংবাদ সম্মেলন

মনিরুজ্জামান মনির, শেরপুর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ৭ অক্টোবর ২০১৯ | ০৫:৪৪:৪৬ পিএম
হুইপ আতিকের বিরুদ্ধে নির্বাচনী আচরনবিধি লংঘনের অভিযোগে সংবাদ সম্মেলন
শেরপুর সদর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে শেরপুর সদর আসনের সংসদ সদস্য হুইপ আতিকের বিরুদ্ধে নৌকা প্রতিকের পক্ষে নির্বাচনী প্রচারনা চালানোসহ বিভিন্ন হুমকি-ধুমকির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা নির্বাচনের স্বতন্ত্রপ্রার্থী মিনহাজ উদ্দিন মিনাল। ৭অক্টোবর সোমবার সকালে প্রেসক্লাবের সম্মেলন কক্ষে তিনি এ অভিযোগ করে লিখিত বক্তব্য পাঠ করেন।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিনহাজ উদ্দিন মিনাল তার লিখিত বক্তব্য সাংবাদিকদের অভিযোগ করে বলেন, শেরপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হুইপ আতিউর রহমান আতিক এবং তার কন্যা ডা. শারমিন রহমার অমি নির্বাচনের বিধিমালা উপেক্ষা করে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে নির্বাচনের প্রচার-প্রচারনা করছেন বলে তিনি এমনটাই অভিযোগ করেন। তিনি হুইপকন্যা ডা. শারমিন রহমান অমি শেরপুর সদর মা ওশিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার একজন সরকারী কর্মকর্তা হয়ে নৌকা প্রতিকের পক্ষে প্রচার-প্রচারনা এবং মোটর সাইকেল প্রতিকের কর্মী সমর্থকদের বিভিন্নভাবে হুমকি ভয়ভীতি দেখানোর অভিযোগ তুলে ধরেন।

এসময় মিনহাজ উদ্দিন মিনাল হুইপ এবং হুইপ কন্যার বিরুদ্ধে অভিযোগের পাশাপাশি ৮অক্টোবর মঙ্গলবার বেলা ১২টা থেকে হুইপ আতিউর রহমান আতিক শেরপুর ছাড়া না পর্যন্ত মিনহাজ উদ্দিন মিনাল (মোটর সাইকেল প্রতিকের প্রার্থী) জেলা নির্বাচন কার্যালয়ের সামনে অনিদিষ্ঠকালের জন্য ধর্মঘটের ঘোষনা করেন।

সংসদ সদস্য আতিক এর কাছে উপজেলা নির্বাচনের স্বতন্ত্রপ্রার্থী মিনহাজ উদ্দিন মিনাল এর সংবাদ সম্মেলন সর্ম্মকে জানতে চাইলে তিনি বলেন, তিনি সরকারী সফরে ৩অক্টোবর থেকে ১৯অক্টোবর পর্যন্ত শেরপুরের বিভিন্ন উন্নয়নমুলক কাজগুলো পরিদর্শন করবেন এবং তার কন্য ডাঃ শারমিন রহমান অমির বিরুদ্ধে যে অভিযোগ আনা হয় তার আদৌ সত্য নয় বলে তিনি সাংবাদিকদের অবহিত করেন। আমার কন্যা ডা. অমি ১মাস পূর্বে থেকেই শেরপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়নের মা ও শিশু কল্যান কেন্দ্রের দাপ্তরিক কর্মকান্ডগুলো জনসম্মুখে সচেতন করার লক্ষে সভা সেমিনার করে যাচ্ছেন। তিনি কোন রাজনৈতিক বক্তব্য বা নির্বাচনের কারো পক্ষে ভোট চান নাই ওই প্রার্থীর অভিযোগগুলো ভিত্তিহীন।  

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন