অস্ত্রোপচারের পর যা বললেন হার্দিক

বাংলা পত্রিকা ডেস্ক | খেলাধুলা
প্রকাশিত: শনিবার, ৫ অক্টোবর ২০১৯ | ০২:৪৯:১৬ পিএম
অস্ত্রোপচারের পর যা বললেন হার্দিক
লন্ডনের হাসপাতালে পিঠের অস্ত্রোপচার করালেন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া। সফল অস্ত্রোপচারের পর শনিবার সকালে নিজের ফেসবুক অ্যাকাউন্টে ক্যাপশনসহ ছবি শেয়ার করেছেন তিনি।

গত বুধবার লন্ডনের উদ্দেশে পাড়ি দেন ডান হাতি এই অলরাউন্ডার। পিঠের নিচের অংশে যন্ত্রণা অনুভব করায় অস্ত্রোপচারের প্রয়োজন পড়ে তার।

ফেসবুক পোস্টে হার্দিক লিখেন, ‘সফলভাবে সার্জারি হয়েছে। পাশে থাকার জন্য আমি সত্যিই আপনাদের প্রতি কৃতজ্ঞ। যেকোনো সময় ফিরে আসতে পারি। ততক্ষণ পর্যন্ত আমাকে মিস করুন। ’

গত সেপ্টেম্বরে দুবাইয়ে এশিয়া কাপে চোট পান হার্দিক পাণ্ডিয়া। এশিয়া কাপে চোট পাওয়ার পর যে চিকিৎসক তাকে দেখেছিলেন, সেই চিকিৎসকই তার অস্ত্রোপচার করেছেন। হার্দিককে কত দিন মাঠের বাইরে থাকতে হবে, তা এখনো নিশ্চিত হয়নি। লন্ডন থেকে দেশে ফেরার পরই বোঝা যাবে।

তবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) একটি সূত্রে জানা গেছে, পিঠে অস্ত্রোপচারের কারণে ২৫ বছর বয়সী এই অলরাউন্ডারকে ন্যূনতম পাঁচ মাস মাঠের বাইরে থাকতে হবে।

তবে নভেম্বরে ভারত সফরে গিয়ে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশের। অস্ত্রোপচারের কারণে বাংলাদেশের বিপক্ষে সেই সিরিজে হার্দিক পাণ্ডিয়ার না থাকার সম্ভাবনা রয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন