শেরপুরে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় ও ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

মনিরুজ্জামান মনির, শেরপুর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০১৯ | ১১:০৮:৪৩ পিএম
শেরপুরে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় ও ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত
শেরপুরের নকলা উপজেলা প্রশাসন এর উদ্যোগে উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোমবার জেলা প্রশাসক আনারকলি মাহবুব উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণের সাথে মতবিনিময় সভা, ফ্রি মেডিক্যাল ক্যাম্প এবং মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উপকরণ হস্তান্তর করা হয়।

নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলা একাডেমি পুরষ্কার প্রাপ্ত মুক্তিযোদ্ধা কন্যা শেরপুর জেলার মান্যবর জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

প্রধান অতিথির বক্তব্য জেলা প্রশাসক নার কলি মাহবুব স্বাধীনতা যুদ্ধে মুক্তিযোদ্ধাদের ত্যাগ ও অবদানের কথা তুলে ধরে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাদের শরীরিক অবস্থার খোঁজ খবর নেন। তিনি তার বক্তব্যে বলেন যে, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের জন্য অসামান্য সব উদ্যোগ গ্রহণ করেছেন। আগে মুক্তিযোদ্ধাদের বসার মত কিছু ছিলনা। এখন সারাদেশে তিনি কমপ্লেক্স করে দিয়েছেন। ভাতা-উৎসব ভাতা দিচ্ছেন। মুক্তিযোদ্ধাদের সন্তান ও নাতি-নাতনীদের চাকুরী দিচ্ছেন।

অসুস্থ মুক্তিযোদ্ধাদের চিকিৎসা এবং ঔষধের জন্য উপজেলার সাবেক কমান্ডারের নিকট নগদ ১০হাজার টাকা তুলে দেন ও মুক্তি যোদ্ধা কমপ্লেক্সের জন্য বরাদ্দকৃত একটি এলইডি টিভি এবং একটি কম্পিউটার হস্তান্তর করেন। তিনি জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু ও সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করেন।

মোট প্রায় ১৮০ জন বীর মুক্তিযোদ্ধা মেডিক্যাল ক্যাম্পে চক্ষু, দন্ত, ব্লাড প্রেসার, ডায়াবেয়াটিস, হৃদরোগ, রক্ত পরীক্ষা প্রভৃতি বিষয়ে সেবা গ্রহণ করেন।

নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সাধারণ সম্পাদক, নকলা উপজেলা আওয়ামীলীগ, মো: নুরুল ইসলাম হিরু, সাবেক জেলা কমান্ডার, আবুল মুনসুর, সাবেক উপজেলা কমান্ডার, অফিসার ইন চার্জ, নকলা থানা, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মো: বোরহান উদ্দিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার এবং ফরিদা ইয়াসমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মজিবুর রহমান, কন্সাল্টেন্ট ও কার্ডিওলজিস্ট ডা: ওয়ালিদ সরকার বিদ্যুৎ প্রমূখ।

বাংলাপত্রিকা/আরইউ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন