শেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ আহত ১

মনিরুজ্জামান মনির, শেরপুর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯ | ০৫:১৪:৪৬ পিএম
শেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ আহত ১
শেরপুর সদর উপজেলার পাকুরিয়া ইউনিয়নের বাদাতেঘরিয়া গ্রামে মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।  

মঙ্গলবার ভোর ৫টার দিকে এক মোটরসাইকেল দুর্ঘটনায় চালক হেকমত আলী (১৮) আরোহী আজিত মিয়া (১৫) নিহত হয়েছে এবং পলাশ মিয়া (১৬) গুরতর আহত হয়েছেন।

নিহতেরা হল, বাদাতেঘরিয়া গ্রামের মসর আলীর ছেলে চালক হেকমত আলী (১৮) ও একই গ্রামের সাবদুল্লা ছেলে আজিত মিয়া (১৫) এবং গুরতর আহত হয়েছেন ফারুক মিয়ার ছেলে পলাশ মিয়া (১৬)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদর উপজেলার পাকুরিয়া ইউনিয়নের বাদাতেঘরিয়া গ্রামের হেকমত আলী ও আজিত মিয়া এবং পলাশ মিয়া তিনজনেই একই গ্রামের একটি চুল কারখানায় শ্রমিকের কাজ করতো।

সোমবার সন্ধা থেকে সারারাত ওই কারখানায় কাজ শেষে মঙ্গলবার ভোরে হেকমত আলী ও আজিত মিয়া এবং পলাশ মিয়া সদর উপজেলার তারাকান্দি বাজারে একটি হোটেলে নাস্তা করতে মোটরসাইকেল যোগে যাবার সময় বাদাতেঘরিয়া গ্রামের একটি রাস্তায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে ফেললে এসময় তিনজনেই গুরতর আহত হয়। এলাকাবাসী তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত বলে ঘোষনা করেন এবং পলাশ গুরতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এঘটনায় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) লাল মাসুদ মিয়া সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে। এদিকে নিহত হেকমত আলী ও আজিত মিয়ার পরিবারের আবেদনের পেক্ষিতে লাশ ময়না তদন্ত না করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছেন বলে নিশ্চিত করেছেন এসআই লাল মাসুদ মিয়া।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন