চাঁদাবাজির মামলায় ২ যুবলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ | ১১:৫৬:০৬ এএম
চাঁদাবাজির মামলায় ২ যুবলীগ নেতা গ্রেফতার
কুষ্টিয়ায় চাঁদাবাজির মামলাসহ বিভিন্ন অভিযোগে দুই যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত ৯টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমার মিজু (৩৬) ও শহর যুবলীগের আহ্ববায়ক আশরাফুজ্জামান সুজন (৪০)। এদের মধ্যে সদর উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকার হাসানবাগ বিদ্যালয়ের সামনে থেকে মিজু ও শহরের হরিশংকরপুরের নিজ বাড়ি থেকে সুজনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় শাহীন জোয়াদ্দার নামে এক ব্যবসায়ী মিজানুর রহমান মিজু এবং আশরাফুজ্জামান সুজনসহ ছয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনের নামে চাঁদাবাজির মামলা করেন। এছাড়া কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস অশান্তসহ বিভিন্ন অভিযোগ রয়েছে মিজুর বিরুদ্ধে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত জানান, ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় চাঁদাবাজির মামলায় দুই যুবলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

ইবি থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আরিফ জানান, ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় মিজানুর রহমান মিজু, আশরাফুজ্জামান সুজন, ছাত্রলীগের সাবেক নেতা বিকাশ ও তুহিনসহ ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনের নামে চাঁদাবাজির মামলা করেছেন আল আমিন জোর্য়াদ্দার নামের এক ব্যবসায়ী। সেই মামলায় এই দু’জনকে গ্রেফতার করা হয়েছে, বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো জানান, ইসলামী বিশ্ববিদ্যালয়ে পরিবেশ অশান্ত, টেন্ডারবাজি এবং ছাত্রলীগের মধ্যে সৃষ্ট বিভেদকে কেন্দ্র করে ক্যাম্পাস এলাকায় অশান্ত পরিবেশ তৈরির অভিযোগও রয়েছে যুবলীগের এই দুই নেতার বিরুদ্ধে।

এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন