তারাগঞ্জে মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং, ডেঙ্গু ও আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা

মো. আব্দুস ছালাম, কিশোরগঞ্জ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯ | ০৬:৫৪:৩৩ পিএম
তারাগঞ্জে মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং, ডেঙ্গু ও আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা
‘মাদক' কে না বলুন, মাদক মুক্ত দেশ গড়ুন’ এই স্লোগানকে সামনে রেখে মাদকের বিরুদ্ধে তরুণ প্রজন্মকে সচেতনতা করার লক্ষ্যে মাদক বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে তারাগঞ্জ ও/এ বালিকা স্কুল ও কলেজ মাঠে মাদক বিরোধী, বাল্য বিবাহ নিরোধ, ইভটিজিং, ডেঙ্গু প্রতিরোধ ও আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় উপজেলার সরকারি-বেসরকারি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় দুই হাজার শিক্ষার্থী ও শিক্ষক অংশ নেন।

রংপুর জেলা প্রশাসন মো. আসিফ আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ. এম. তারিকুল ইসলাম কমিশনার রংপুর বিভাগ, রংপুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, ডিআইজি রংপুর রেঞ্জ, বিপ্লব কুমার সরকার বিপিএম, (বার), পিপিএম, পুলিশ সুপার রংপুর, আনিছুর রহমান লিটন চেয়ারম্যান উপজেলা পরিষদ তারাগঞ্জ, রংপুর।

এ সময় আরো উপস্থিত ছিলেন তারাগঞ্জ উপজেলা শাখার আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় প্রধান অতিথি কে. এম. তারিকুল ইসলাম বক্তব্যে বলেন, "মাদক সেবন করে যারা তারা সমাজের নষ্ট মানুষ, তারা কখনো জাতির উপকারে আসে না"। তাই আসুন মাদককে না বলি, মাদকমুক্ত দেশ গড়ি। বাল্য বিবাহ ও ইভটিজিং একটি সামাজিক অন্যায় একে প্রতিহত করি, এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলি।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন