কুষ্টিয়ায় বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে ছিনতাই চেষ্টা!

খন্দকার সাদিকুল আলম, ইবি থানা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ৪ সেপ্টেম্বর ২০১৯ | ১০:১৪:২১ এএম
কুষ্টিয়ায় বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে ছিনতাই চেষ্টা!
কুষ্টিয়া সদর উপজেলার কবুরহাট বাজারের বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই চেষ্টা করে ছিনতাইকারীরা।

জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টাই কবুরহাট বাজারের বিকাশ ব্যবসায়ী (সনিয়া ষ্টোর) আকবর আলী (৪২) দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে তোফাজ্জেল ব্যাপারীর বাড়ির পাশে পৌঁছালে তিনজন ছিনতাইকারী তার হাতে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় আকবর আলী বাঁচাও বাঁচাও করে চিৎকারে দিতে থাকে। তখন ছিনতাইকারীরা আকবর আলীকে এলোপাতাড়িভাবে কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এরিমধ্যে স্থানীয়রা ছুটে এলে আকবর আলীকে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে ছিনতাইকারীরা দৌড়ে মাঠের মাঝে চলে যায়। পরে স্থানীয়রা মাঠে নেমে খোঁজাখুঁজি করে পাইনি। পরে আকবর আলীকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ভর্তি করা হয়। আহত আকবর আলী কুষ্টিয়া সদর হাসপাতালের ১০নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

কুষ্টিয়ার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার তাপস কুমার সরকারের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আকবর আলী এখন আশঙ্কামুক্ত।

আকবর আলী কুষ্টিয়া কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর গ্রামের মৃত কাদের শেখের ছেলে। আকবর আলী এখন কুষ্টিয়া সদর উপজেলার কবুরহাট এলাকায় ভাড়া বাসায় থাকেন।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, এটা ছিনতাইনা পূর্ব শত্রুতার কারণে আকবর আলী কে কুপিয়ে জখম করা হয়েছে বলে আমাদের ধারণা। কারণ আকবর আলীর ব্যাগে নগদ টাকা ও মোবাইল ছিল সেগুলো কিছুই তারা নিয়ে যায়নি।

বাংলাপত্রিকা/আরকে

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন