পৃথক সড়ক দুর্ঘটনায় নীলফামারীতে নিহত ২

মোঃ মিঠু মিয়া, নীলফামারী প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ৪ সেপ্টেম্বর ২০১৯ | ১২:১৩:৪৪ এএম
পৃথক সড়ক দুর্ঘটনায় নীলফামারীতে নিহত ২
নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে ট্রাক চাপায় পাওয়ার ট্রলির শ্রমিক ফারুক হোসেন (৪৫) ও মাইক্রোবাসের ধাক্কায় ভ্যান চালক সমসের আলী(৫০) নিহত হন।

জানা যায়, রংপুর-দিনাজপুর মহাসড়কের ধারে নীলফামারী-সৈয়দপুর বাস টার্মিনাল সংলগ্ন নিয়ামতপুর ইউনিক অটো রাইস মিলের সামনে পাওয়ার ট্রলিতে বালু উঠানোর কাজ করছিল ট্রলি শ্রমিক ফারুক। এ সময় দ্রুতগামী একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে ওই ট্রলিকে ধাক্কা দিলে ট্রলির মাঝে পড়ে যায় সে। এতে তার বাম হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পথে মারা যায়। নিহত ফারুক সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে।

অপর দিকে সোমবার রাতে কিশোরীগঞ্জ উপজেলার পানিয়ালপুকুর সড়কে মুক্তা হিমাগার ইউনিট-২ এর সামনে মাইক্রোবাসের ধাক্কায় ভ্যান চালক সমসের আলী গুরুত্ব আহত হলে তাকে প্রথমে উপজেলা হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে মারা যায়।

এদিকে পুলিশের পক্ষ থেকে জানানো হয়, নীলফামারীতে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় ট্রাক ও মাইক্রোবাসটি আটক করা হয়েছে।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন