নিবার্চন বলতে কিছু নেই, তবুও উপ-নির্বাচনে অংশ নিবে বিএনপি: ফখরুল

নিজস্ব প্রতিবেদক | রাজনীতি
প্রকাশিত: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর ২০১৯ | ০৮:৩১:১৪ পিএম
নিবার্চন বলতে কিছু নেই, তবুও উপ-নির্বাচনে অংশ নিবে বিএনপি: ফখরুল
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে নির্বাচন বলতে কিছু নেই; নির্বাচন ব্যবস্থাটাই নেই বলা চলে; দেশ থেকে গণতন্ত্র চিরতরে বিলীন হয়ে গেছে। এ সরকার মানুষের বাক স্বাধীনতা হরণ করে নিয়েছে। ভোটাররা ভোট দিতে পারে না, রাতের আঁধারেই ভোট হয়ে যায়। ভোট থেকে মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে। তারপরও রংপুর-৩ আসনের উপনির্বাচনে বিএনপি অংশ নিবে বিএনপি।

মঙ্গলবার বিকেলে রংপুরের প্রয়াত বিএনপি নেতা মোজাফফরের পরিবারের সাথে দেখা করে বের হয়ে আসার সময় বিএনপি মহাসচিব সাংবাদিকদের এসব কথা বলেন।

গত বৃহস্পতিবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী রংপুর মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেনের কবর জিয়ারত ও পরিবারের প্রতি সমবেদনা জানাতে মঙ্গলবার বিকেলে বিএনপি মহসচিব রংপুর নগরীর শালবনে যান। সেখানে মোজাফ্ফর হোসেনের স্ত্রী ও সন্তানদের সাথে কিছু সময় কাটান মির্জা ফখরুল। এ সময় বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু, রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রইচ উদ্দিন, মহানগর বিএনপি নেতা সামছুজ্জামান সামুসহ রংপুর জেলা ও মহানগর বিএনপি নেতবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে শালবন মিস্ত্রিপাড়া কবরাস্থানে মোজাফ্ফর হোসেনের কবর জিয়ারত করেন মির্জা ফখরুল। এ সময় আসন্ন রংপুর-৩ উপ-নিবার্চনে সদ্য প্রয়াত মহানগর বিএনপির সভাপতি মোজাফ্ফরের স্ত্রী মোছা. সুফিয়া হোসেন দলের মহাসচিরের নিকট দাবি করেন, যেহেতু তার স্বামী এই আসনের মনোনয়ন প্রত্যাশী ছিল, তাই দল থেকে তাকে যেন মনোনয়ন দেওয়া হয়। সুফিয়ার দাবির প্রেক্ষিতে মহাসচিব মির্জা ফখরুল জানান, দলের পার্লামেন্টেরি বোর্ডে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন