আগৈলঝাড়ায় ১০৩ টাকা খরচে পুলিশে চাকুরী পাওয়া আফজাল হোসেনের ফুলেল শুভেচ্ছা

আকন মোঃ ইমরান আলী, আগৈলঝাড়া প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ | ১২:০৩:২০ পিএম
আগৈলঝাড়ায় ১০৩ টাকা খরচে পুলিশে চাকুরী পাওয়া আফজাল হোসেনের ফুলেল শুভেচ্ছা
সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে মাত্র ১০৩ টাকা খরচে পুলিশে চাকুরী পাওয়ায় বরিশালের আগৈলঝাড়ার ৬ জনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আফজাল হোসেন।

সোমবার সকালে থানা চত্তরে তাদের ফুলদিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) নকিব হোসেন আকরাম, এস আই নসির উডিদ্দন, এস আই মো. তৈয়বুর রহমানসহ থানার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আফজাল হোসেন বলেন, পুলিশ জনগণের সেবক, অপনারা আইনের প্রতি শ্রদ্ধা রেখে দেশ ও জাতির কল্যাণসহ দেশের আপমর জনসাধারণের সেবা করে যাবেন এটাই আমার প্রত্যাশা।

এসময় তিনি মেধা ও যোগ্যতার ভিত্তিতে মাত্র ১০৩ টাকা খরচে আগৈলঝাড়ার জনের  বাংলাদেশ পুলিশ বাহিনীতে চকুরী হওয়ায় বরিশাল পুলিশ সুপারসহ বাংলাদেশ পুলিশের উর্ধ্বতন কর্মকতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আগৈলঝাড়া উপজেলার যাদের পুলিশে চাকুরী হয়েছে তারা হলেন, উপজেলার বাগধা গ্রামের সুশীল বৈরাগীর মেয়ে স্বর্ণা বৈরাগী, একই গ্রামের অমৃত লাল বাড়ৈর ছেলে অনিত বাড়ৈ, বাকাল গ্রামের রুহুল আমিন এর ছেলে মেহেদী হাসান, বেলুহার গ্রামের আবু নাসের সরদারের ছেলে মাসুম বিল্লাহর, বড়বাশাইল গ্রামের সুবোধ বৈদ্যের মেয়ে সঙ্গীতা বৈদ্য ও মোল্লাপাড়া গ্রামের বিমল হালদারের মেয়ে রুপা হালদার।

সদ্য চাকুরী পাওয়া স্বর্ণা বৈরাগী জানান, সে (স্বর্ণা) সহ বরিশালে যাদের পুলিশে চাকুরী হয়েছে তাদের সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে মাত্র ১০০ টাকা খরচ হয়েছে। সকলের বাকী ৩ টাকা বরিশাল পুলিশ সুপার মহোদয় নিজ তহবিল থেকে পরিশোধ করেছেন। এ সময় তারা আইনের প্রতি শ্রদ্ধা রেখে সৎ ও নিষ্ঠার সঙ্গে দেশ ও জাতির কল্যাণসহ দেশের আপমর  জনসাধারণের সেবা করার প্রত্যয় ব্যক্ত করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন